বিনোদন

শাহরুখ ‘ভাইয়ের মতো’, তাই পারিশ্রমিক নিচ্ছেন না সালমান, ভাইজানের প্রশংসা করছে নেটিজেনরা

একজন বলিউডে পরিচিত বলিউড বাদশা হিসেবে। আর অপরজনকে সকলেই চেনে ভাইজান হিসেবে। বলিউডে দুই খানের মধ্যে রয়েছে দীর্ঘদিনের ঠান্ডা লড়াই। তবে দুজনের গভীর বন্ধুত্ব এখনও অটুট। আর তাদের বন্ধুত্ব এখন রূপ নিয়েছে ভাইয়ের সম্পর্কে। সম্প্রতি দুই খান একে অন্যের প্রতি করেছে এমনি মন্তব্য।

তবে সম্পর্ক যে ব্যক্তি গত থেকে জীবিকা অর্থাৎ পারিশ্রমিকের মধ্যেও দাগ কেটে যাবে সাম্প্রতিক ভাইজানের কোথায় তার প্রমান। শারুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’ -এ কাজ করতে চলেছেন সালমান আর এই খবর খান প্রেমীদের জন্য নতুন নয়। তবে সালমান খান ১০ দিন পরিশ্রমের বিনিময়ে কত নিচ্ছেন সেটাই সবথেকে বড় খবর।

বলিউডের এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী ‘পাঠান’ সিনেমার প্রযোজক সংস্থা যশরাজ ফিল্মস যখন সালমান খানের কাছে তার ১০ দিনের পারিশ্রমিকের বিষয়ে আলোচনা করতে যান তখন সালমান খান বলেছেন ‘শাহরুখ আমার ভাইয়ের মতো। ওর জন্য যেকোনো কিছুই করতে পারি।’

প্রসঙ্গত, বলিউড বাদশা শাহরুখ খান দীর্ঘ বিরতির পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে ফিরছেন রুপালি পর্দায়। এই সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনয় করছেন গোয়েন্দার চরিত্রে। সালমান খান অবিনাশ সিংহ রাঠোর ওরফে টাইগার নামের একটি চরিত্রে অভিনয় করবেন। এই সিনেমায় খলনায়কের ভূমিকায় আছেন জোন আব্রাহাম। জানা যাচ্ছে ‘পাঠান’ সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের শুরুর দিকে তবে এখনো অফিসিয়াল মুক্তির তারিখ জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button