বিনোদন

বাবাকে দেখেই কেঁদে উঠলেন শাহরুখপুত্র আরিয়ান, ছেলের সাথে ২ মিনিট দেখা করার সুযোগ পেলেন শাহরুখ

মাদক-কান্ডে এনসিবি গ্রেফতার করেছে শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-কে। সুনীল শেঠি (Suniel Shetty)-র মতো কিছু তারকা আরিয়ানকে সোশ্যাল মিডিয়ায় নির্দোষ দাবি করলেও নিজেকে পৃথিবীর শ্রেষ্ঠ ফিল্ম সমালোচক মনে করা কমল আর. খান (Kamal R. Khan) অবশ্য পরিস্থিতির সুযোগ নিতে ছাড়লেন না। নাম না করেই তিনি কটাক্ষ করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)-কে।

অভিনেতা শাহরুখ খান বলিউডের বেতাজ বাদশা হিসাবে পরিচিত। তাঁর পুত্র আরিয়ানকে এনসিবি গ্রেফতার করেছে। এই প্রসঙ্গ তুলে কেআরকে টুইট করেছেন, যে যত বড়ই ধনকুবের হন না কেন, ছেলে নেশা করলে তিনি ফকির। কারণ তিনি ছেলেকে সঠিক শিক্ষা দিতে পারেননি। কমলের মন্তব্য নিয়ে দ্বিধাবিভক্ত নেটিজেনরা। তাঁদের একাংশ কেআরকে-র কথাকে সমর্থন করলেও বাকিরা বলছেন, শাহরুখের শিক্ষার উপর তাঁদের সম্পূর্ণ ভরসা রয়েছে। কিন্তু এত কিছুর মাঝে চুপ রয়েছেন শাহরুখ খান। তিনি আপাতত তাঁর উকিল সতীশ মানশিন্দে (Satish Manshinde)-কে নিয়োগ করেছেন আরিয়ানের জন্য।

প্রায় বাইশ ঘন্টার তদন্ত ও আট ঘন্টা ধরে জেরা করার পর আরিয়ানকে গ্রেফতার করেছে এনসিবি। তাঁকে মেডিক্যাল চেক-আপের জন্য নিয়ে যাওয়া হয়েছে মুম্বইয়ের জে.জে.হাসপাতালে এনসিবি সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, আরিয়ান স্বীকার করে নিয়েছেন, কর্ডেলিয়া নামক প্রমোদতরীর রেভ পার্টিতে তিনি মাদক নিয়েছেন। তা নিয়ে আরিয়ানের অনুশোচনা রয়েছে। তিনি জানিয়েছেন, মাদক সেবন করে ভুল করেছেন তিনি। তবে এর আগে আরিয়ান এরকম কিছু করেননি বলে জানিয়েছেন তিনি। আরিয়ানের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে তাঁর হোয়্যাটসঅ্যাপ চ্যাট। এমনকি তিনি কোনও মাদকচক্রের সাথে যুক্ত রয়েছেন কিনা, তা অনুসন্ধান করা হচ্ছে। বন্ধুদের বিভিন্ন গ্রুপে তিনি কি ধরনের আলোচনা করতেন, তা-ও এখন তদন্তকারীদের নজরে রয়েছে।

এনসিবি সূত্রে জানা গেছে, আরিয়ানের সঙ্গে মাত্র ২ মিনিট কথা বলতে পেরেছেন শাহরুখ খান। এ সময় বাবার সামনে নাকি কাঁদতে থাকেন আরিয়ান।গ্রেফতারি পরোয়ানায় আরিয়ান খানের বয়ানও রেকর্ড করা হয়েছে। সে বয়ান প্রকাশ হয়েছে সংবাদমাধ্যমেও। আরিয়ান লিখেছেন, ‘আমাকে কেন গ্রেফতার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’

Back to top button