বিনোদন

শাহরুখ-ঐশ্বর্যের জায়গা দখল করলো ঐন্দ্রিলা-অঙ্কুশ, ঘনিষ্ঠতায় মত্ত টলিউডের সেলেব জুটি, ভাইরাল ভিডিও

কম বেশি সকলেই নতুন বছরে ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন নিজেদের পছন্দের ডেস্টিনেশনে। যেমন ধরুন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান, মিমি চক্রবর্তী ও অভিনেতা যশ দাসগুপ্ত। আর এবার নতুন বছরে ছুটি কাটাতে হিমাচল প্রদেশে পাড়ি দিয়েছেন টলিউডের প্রেমিক জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। গোটা হিমাচল প্রদেশ ঢেকে গিয়েছে বরফে। আর সেখানে গিয়ে বরফের মাঝে নিজেকে হারিয়ে ফেলেছেন।

অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনেই যেন খুব ভালো বন্ধু।দেখে যেন মনেই হয় না অঙ্কুশ ঐন্দ্রিলা বিয়ে করতে চলেছেন। সবসময় একে ওপরের পিছনে লাগতে ব্যস্ত থাকে। তবে যেমন তাদের মধ্যে ঝগড়া, হাসি, ঠাট্টা, খুনসুটি হয় তেমনই ভালোবাসা। আর সেই ভালোবাসায় ডুব দিয়ে বলিউড অভিনেতা শাহরুখ খান ও অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের জায়গা দখল করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

শাহরুখ-ঐশ্বর্যের মহাব্বতে ছবির গান ‘হামক হামিসে চুড়ালো’ গান বাজতেই দুজনই কাছাকাছি হলেন অঙ্কুশ-ঐদ্রিলা । তবে খুব শীঘ্রই এই জুটিকে দেখা যাবে ‘ম্যাজিক’ ছবিতে অভিনয় করতে। অনস্ক্রিনে তাঁদের রোম্যান্সের মজা নেওয়ার আগেই মানালির বুকে রোম্যান্টিক মুডে দেখা গেল এই লাভবার্ডকে। যেখানে শাহরুখ-ঐশ্বর্যের থেকেও যেন অঙ্কুশ-ঐদ্রিলার রোম্যান্স আরো মাখো মাখো।

ভিডিওটি পোস্ট করে ঐন্দ্রিলা সেন লিখেছেন, “আমাদের ‘ম্যাজিক’ মোমেন্টস।” যা দেখে মন ছুঁয়ে যায় নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। নেটিজেনরা ভরিয়ে দেয় কমেন্টে। শুধু নেটিজেনরাই নয়, যশ দাশগুপ্ত, তৃনা সাহা সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরাও প্রশংসায় ভরিয়ে দেয় এই সেলেব জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button