বিনোদন

অভিনয় জগতে শোকের ছায়া, ‘নাগিন’ খ্যাত খলনায়িকা সুধা চন্দ্রন সবথেকে কাছের মানুষকে হারিয়ে রীতিমত কান্নায় ভেঙে পড়লেন

সারা বিশ্বে করোনা ২০২০ সাল থেকে মানুষকে নাজেহাল করে ছেড়ে দিয়েছে। এবারে করোনা তার দ্বিতীয় থাবার ঘায়ে কুপোকাত বহু মানুষ। বহু মানুষ করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারাচ্ছেন। দেখা দিচ্ছে অক্সিজেনের অভাব। বহু মানুষ হারিয়েছেন তাদের কাজ। হঠাৎ করেই মানুষ আক্রান্ত হয়ে প্রাণ হারাচ্ছেন। এবার হঠাৎই প্রয়াত হলেন সুধা চন্দ্রন -এর বাবাও নামী অভিনেতা কে.ডি.চন্দ্রন।

অভিনেত্রীর বাবার করোনা টেস্ট করানো হয়েছিল। কিন্তু ওনার রিপোর্ট নেগেটিভ আসে। সুধা জানিয়েছেন, তাঁর বাবা বেশ কিছুদিন ধরেই ডিমনেশিয়ায় ভুগছিলেন। তাঁর চিকিৎসা চলছিল। চলতি মাসের বারো তারিখ কে.ডি.-কে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই অভিনেত্রীর বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান। গত ১৬ ই মে তিনি মারা যান। মৃত্যুকালে বয়স ছিল ৮৬।

অভিনেত্রীর পরিবারে বর্তমানে নেমে এসেছে শোকের ছায়া। বাবাকে হারিয়ে রীতিমত ভেঙে পড়েছেন অভিনেত্রী। জীবনের সবচেয়ে কঠিন সময়ে যখন অ্যাক্সিডেন্টের ফলে সুধার পা কেটে বাদ দিতে হয়েছিল তখন তাঁর বাবাই তাঁকে মানসিক শক্তি যুগিয়েছিলেন বলে একসময় জানিয়েছিলেন সুধা। আর এখন সেই বাবাই ছেড়ে চলে গেলেন সুধাকে। যার ফলে সুধা এই পৃথিবীতে অনেকটাই একা হয়ে গেলেন।সাতদিন আগেও বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুধা লিখেছিলেন, তিনি আজ যতটুকু এগোতে পেরেছেন তা তাঁর বাবার জন্যই।

 

View this post on Instagram

 

A post shared by Sudhaa Chandran (@sudhaachandran)

অভিনেত্রীর বাবা কে. ডি. চন্দ্রণ শুধু সুধার বাবা নন। তিনি বলিউডের বহু সিনেমাতে অভিনয় করেছেন। কে.ডি.চন্দ্রন-এর উল্লেখযোগ্য হল আমির খান ও জুহি চাওলা অভিনীত হিন্দি ফিল্ম ‘হাম হ‍্যায় রাহি পেয়ার কে’, ‘জুনুন’, ‘পুকার’, ‘চায়না গেট’ প্রভৃতি। বহু তারকা কে.ডি.চন্দ্রন-এর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। অভিনেত্রীর পরিবারের সাথে সাথে অভিনয় জগতেও কিছুটা শোকের ছায়া নেমে এসেছে।

Back to top button