বিনোদন

শোকের ছায়া অভিনেত্রীর জীবনে, ‘পিতৃহারা’ হলেন অপরাজিতা আঢ্য, শোকে গোটা পরিবার

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। নিজের জীবনে অনেক আগেই যখন তার মাত্র ১৫ বছর বয়স তখনই তিনি তার বাবাকে হারিয়েছেন। তারপর খুব অল্প বয়সে বিয়ে হয়ে তিনি শ্বশুর বাড়ি চলে যান। আজ আবার সেই শ্বশুরের মৃত্যুতে শোক প্রকাশ করলেন অভিনেত্রী। আরেকবার পিতৃহারা হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। কিছুদিন ধরেই তিনি অসুস্থতায় ভুগছিলেন। জানা যায় মস্তিষ্কে হ্যামারেজ হওয়ার কারণেই মৃত্যু হয়েছে তাঁর। তিনি নাকি কিছুদিন আগে বাথরুমে পরে গেছিলেন শেখ থেকেই তিনি মাথায় আঘাত পান।

শ্বশুর মশাইয়ের মৃত্যুতে তিনি রীতিমত ভেঙে পড়েছেন। এদিন তিনি তার শ্বশুর-এর সাথে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন সেই মৃত্যু সংবাদ। অপরাজিতা লেখেন, “শ্বশুর মশাই আজ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন আমার আর বাবা বলে ডাকার কেউ রইলো না।”

এর আগে অভিনেত্রী পিতৃ দিবসের দিন বাবার সাথে তোলা পুরোনো ছবি শেয়ার করে লেখেন,”‘তখন তো এত ছবি তোলার চল ছিলনা। ছবি তোলা মানে একটা উৎসব। আর মধ্যবিত্তদের সবার বাড়িতে ক্যামেরা থাকতো না। এটা আমার পাঁচ বছরের জন্মদিনে তোলা ছবি। ১৫ বছরে বাবা না ফেরার দেশে চলে গেলো। আর আমায় আশীর্বাদ করে গেলো প্রত্যেক মুহুর্তকে সত্যি করে তুলে ধরার ছবির জগৎ”।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অপরাজিতার অভিনয় দক্ষতা নিয়ে নিশ্চই নতুন করে আর কিছু বলতে হবে।অপরাজিতার ফ্যানের সংখ্যাও নেহাত কম নয়। সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও চুটিয়ে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। কিছুদিন আগেই অর্থাৎ গত বছর ২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকার অভিনীত ‘চিনি’ সিনেমাটি। যেখানে মা-মেয়ের চরিত্র নজর কেড়েছে ভক্তদের। যেখানে মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ্য ও মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা সরকার ।এবার তার নতুন ছবি আসতে চলেছে, নাম – ‘একান্নবর্তী, ৫১ নয় এক অন্ন’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য, অলকানন্দা রায় ও সৌরসেনী মৈত্র। এই ছবির শ্যুটিং এখনো শুরু হয়নি।

 

Back to top button