বিনোদন

সুবান-এর সাথে ‘স্বামী-স্ত্রী’র সম্পর্ক ভাঙতে চলেছে তিয়াশা’র! অবশেষে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

শ্যামা ওরফে তিয়াশা রিয়েল লাইফে বিবাহিত। তার স্বামী সুবান ও শশুর শাশুড়িকে নিয়ে বেশ সুখেই আছেন তিয়াশা। এটিই তার জীবনের প্রথম ধারাবাহিক প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর করেন অভিনেত্রী তিয়াশা। রিয়েল লাইফে তিয়াসার বিবাহিত জীবন ৩ বছর হয়ে গেল। সম্প্রতি নিজেদের তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করলেন সুবান ও তিয়াশা। স্বামী সংসার নিয়ে ভরা সংসার তিয়াশার।

এর আগেও অভিনেত্রীর তার স্বামীর সাথে সম্পর্ক ভাঙার গুঞ্জন ভেসে আসছিল। কিন্তু তারপরেও তারা একসাথে আছেন। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, তিয়াশার ক্রমবর্ধমান খ্যাতি সুবানের সঙ্গে তাঁর অশান্তির কারণ হয়ে উঠেছে। কিন্তু তিয়াশা এই ঘটনা অস্বীকার করে বলেছেন, এই ধরনের গুজব এর আগেও রটেছিল।কিন্তু অভিনেত্রী তিয়াশার সোশ্যাল মিডিয়া প্রোফাইল কিন্তু তা বলে না। কারণ তিনি মাঝেমধ্যেই স্বামীর সাথে নানা রকম ছবি ও রিল ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। ছবি বলছে তাঁর সঙ্গে সুবানের সম্পর্ক যথেষ্ট ভালো রয়েছে।

কিন্তু এদিকে ক্রমশ বাড়ছে জল্পনা।কিন্তু শোনা যাচ্ছে, তিয়াশা ও সুবান ক্রমশ দূরে সরে যাচ্ছেন। এই ব্যাপারে তিয়াশার মা তিয়াশাকে সমর্থন করেছেন। তিনিও তার মেয়েকে শ্বশুরবাড়ি থেকে ফিরিয়ে নিয়ে যেতে চান। কিন্তু কোনো মেয়ে কি চায় যে তার সংসার ভেঙে যাক। তিয়াশা মাঝেমধ্যেই সুবান-এর সাথে ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করেন। কিন্তু সুবানকে রিলগুলিতে নিস্পৃহ দেখায়। পাশাপাশি তিয়াশা-র সাথে সুবানকে কোনো অনুষ্ঠানেও দেখা যায় না। তিয়াশা নিজের সংসার বাঁচাতে প্রাণপণ চেষ্টা করছেন তিয়াশা।

এদিকে তার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক নিয়ে জনপ্রিয়তা কিছু কম নেই। এই ধারাবাহিক কিছুদিন আগেই পূর্ণ করলো হাজার পর্ব। কিন্তু শোনা যাচ্ছে শেষ হয়ে যাচ্ছে ‘কৃষ্ণকলি’। আবার অপরদিকে সেই স্লটে আসতে চলেছে ‘উমা’। কিন্তু হাজার পর্ব সেলিব্রেশনের সময় তিয়াশা জানিয়েছেন যে এখনই শেষ হওয়ার সম্ভাবনা নেই।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasa Roy (@krishnakali_aesthetics)

Back to top button