বিনোদন

থলথলে চর্বি ঝরিয়ে সেক্সি চাবুক ফিগার, কীভাবে যৌবন ধরে রেখেছেন সোনাক্ষি, সিক্রেট ফাঁস

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা। বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষি সিনহা। তবে বলিউডে সোনাক্ষি তার বাবার পরিচয়ে জনপ্রিয় হয়ে ওঠেননি, জনপ্রিয় হয়েছেন নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়ে । বলিউড অভিনেতা সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয় করে বলিউডে পাকা জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

সোনাক্ষির অভিনয়ে যেন মুগ্ধ অনেক ভক্তই। তবে জানেন কি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা । মাঝে মধ্যেই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ভিডিও পোস্ট করে ঝড় তোলেন সোনাক্ষি সিনহা। ছবিগুলি ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যে।কিন্তু কিভাবে ৯০ কেজি থেকে একধাক্কায় ৩০ কেজি ওজন কোমল সোনাক্ষি সিনহা। বর্তমানে ফ্যাট ঝরিয়ে ফ্ল্যাট অ্যাবসে ছক্কা হাঁকাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা।

করোনাকালে অনেকেই জিমেও যেতে পারছে না। এই টালমাটাল পরিস্থিতিতে বাড়িতে বসে মেদ ঝরিয়ে কীভাবে পাবেন সোনাক্ষি সিনহার মতো চাবুক ফিগার। এই নিয়ে জানতে মুখিয়ে রয়েছেন ভক্তেরা। কিভাবে বাড়িতে থেকেও শরীর চর্চা করা যায় এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ভিডিও শেয়ার করে নিজেই জানিয়েছেন সোনাক্ষি।নিয়ম করে প্রতিদিন স্কিপিং করলে কমবে বেলি ফ্যাট। এছাড়াও নিয়ম করে হাটতে হবেই। সাইকেল চালানো থেকে সাঁতার কাটা, জিম, হট যোগা, কার্ডিও, এক্সারসাইজ এই সব কিছুই সোনাক্ষি করছেন বাড়িতে থেকে। জল খান বেশি করে।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

Back to top button