বিনোদন

সেক্সি চাবুক ফিগারে স্পষ্ট ‘বক্ষ বিভাজিকা’, ভেজা শরীরে নেটদুনিয়ায় ঝড় তুললেন সারা আলী খান

বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ আলী খান একজন অভিনেতা ,মা অমৃতা সিং দুর্দান্ত অভিনেত্রী এমনকি সৎ মা করিনা কাপুর ও ঠাকুমা শর্মিলাও একজন অসাধারণ অভিনেত্রী। সারা আলী খান সেই ধারা বজায় রেখেই কয়েক বছরের মধ্যেই হয়ে উঠেছেন দুর্দান্ত অভিনেত্রী।

সারা আলী খান সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বেশ সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়াতে। তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বিভিন্ন ছবি ও ভিডিও। কখনো তিনি নাচের ভিডিও আবার কখনো জিম করার ভিডিও শেয়ার করেন তিনি তার অনুরাগীদের জন্য। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ফ্যানেদের মধ্যে। এবারেও যেন তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি বিকিনিতে উষ্ণতা ছড়িয়েছেন সারা আলী খান। প্রিন্টেড বিকিনিতে একের পর এক ছবি শেয়ার করে নেটিজেনদের নজরে রয়েছেন সাইফ আলী খানের একমাত্র কন্যা। ছবি পোস্ট করে সারা আলী খান ক্যাপশনে লিখেছেন ‘সান কিসড নোজ।’নো মেকাপ লুকে ভাইরাল হয়েছেন অভিনেত্রী সারা আলী খানের প্রতিটি ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

কখনও উরু বার করে আবার কখনও খোলা পিঠে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী সারা। মলদ্বীপের সমুদ্রের নীল জলরাশিতে বিভিন্ন পোজে ছবি তুলে নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন সারা।শুধু তাই নয়, জলের নীচে সুস্পষ্ট শরীর। পুলের মধ্যেই মধ্যাহ্নভোজ সারছেন বলিউডের এই অভিনেত্রী । আকাশি প্রিন্টেড বিকিনিতে বক্ষ বিভাজিকা স্পষ্ট। উন্মুক্ত নাভি। দাঁড়িয়ে গায়ে রোদ মাখছেন সাইফকন্যা সারা আলী খান।সারার এই ছবি গুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button