বিনোদন

মুক্তোর মালায় সুসজ্জিত ‘স্তনযুগল’, ‘ব্রাইডাল’ লুকে ছক্কা হাঁকালেন ‘সেক্সবম্ব’ নোরা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহি । বলিউডের অনেক ‘আইটেম’ গানের সঙ্গে কোমর দুলিয়েছেন অভিনেত্রী নোরা। সেই সঙ্গে মন জয় করেছেন হাজার হাজার দর্শকের।নোরা যে ‘আইটেম’ গান নিয়েই আসুক না কেন তা সুপার-ডুপার হিট হবেই।তবে অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নানারকম ছবি বা ভিডিও পোস্ট করে ভক্তদের নজর কাড়েন নোরা ফতেহি।তবে মাঝে মধ্যে নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে দেখা যায় বলিউড অভিনেত্রী নোরা ফতেহিকে।

বলিউডের অনেক আইটেম গানে কোমর দুলিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন নোরা ফতেহি । সেই সঙ্গে জিতে নিয়েছেন অনেক পুরুষমন। আর তাই তো নোরার যেকোনো ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসলেই তা মুহূর্তে মধ্যে ভাইরাল হয়ে যায়। আর এবার তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি ব্রাইডাল লুকে ফ্যাশন গোল দিয়েছেন নোরা ফতেহি। সাদা পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেই পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছেন বলিউডের এই ‘সেক্সবোম্ব’। যেখানে দেখা যাচ্ছে, নোরা তার ‘স্তনযুগল’ মুক্তোর মালায় সুসজ্জিত করে তুলেছেন। যা দেখে চোখ সরাতে পারেননা নেটিজেনরা। নোরার এই ছবি দেখে যেন রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের।

ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেয় বলিউড অভিনেত্রী নোরা ফতেহিকে।তবে এবার প্রথম নয়, এর আগেও এমন অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী নোরা ফাতেহি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Back to top button