বিনোদন

‘জব উই মেট’এর সিক‍্যুয়েল! ‘গীত’ হিসেবে কাকে পছন্দ করলেন করিনা কাপুর?

‘জব উই মেট’-এর ‘গীত’-এর কথা যেন আজও ভুলতে পারেননি দর্শকেরা। ‘মেয় আপনি্ ফেবারিট হুঁ’, গীতের এই ডায়লগ যেন মনে গেথে আছে দর্শকদের ।এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করতে দেখা গিয়েছিলো করিনা কাপুর ও শাহিদ কাপুরকে। শাহিদ-করিনার সবচেয়ে চর্চিত ছবি ‘জব উই মেট’। পরিচালক ইমতিয়াজ আলির কাছে দীর্ঘদিন অনুরাগীরা দাবি করে আসছে ‘জব উই মেট ২’ এর জন্য। তবে এবার এই সিনেমার জন্য নতুন গীত কেও খুঁজে দিলেন করিনা কাপুর নিজেই।

কিন্তু গীত হিসেবে কাকে পছন্দ করলেন করিনা কাপুর? জানা যায়, করিনা কাপুরের মতে গীতের চরিত্রের জন্য আদর্শ কুশা কপিলা। কিন্তু কে এই নারী? করিনা তাকে কোথায় খুঁজে পেলেন? সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ভিডিও ক্রিয়েটার কুশা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কুশার একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, কুশা তুলে ধরেছে ‘গীত’ যদি ভাটিণ্ডার মেয়ে না হয়ে দক্ষিণ দিল্লির মেয়ে হতো তাহলে ঠিক কেমন হত?ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। নেটিজেনরাও যেন মুগ্ধ হয়ে যায় কুশার ওই ভিডিও দেখে। তবে এই ভিডিওটি নজর এড়ায়নি করিনা কাপুরের।

কুশার ওই ভিডিও মন জয় করেছে করিনা কাপুরের। শুধু তাই নয়, করিনা তো প্রয়োজনে কুশার জন্য পিটিশন দিতেও রাজি রয়েছেন। করিনা কাপুর গীত হিসেবে কুশা কে পছন্দ করে বেশ আনন্দিত হয়েছেন নেটিজেনরাও। করিনার এই দাবি মেনে নিয়েছেন তারা । তবে কি সত্যি ‘জব উই মেট’-এর সিক্যুয়েল তৈরি করবেন পরিচালক?

 

View this post on Instagram

 

A post shared by Kusha Kapila (@kushakapila)

Back to top button