বিনোদন

শারীরিক নয় মানসিক অত্যাচারের কারণেই সম্পর্কে বিচ্ছেদ, প্রথম বিয়ে নিয়ে মুখ খুললেন ‘কাটা লাগা গার্ল’ শেফালী!

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শেফালী জারিওয়ালা। অভিনেত্রী অভিনয় জগতেও প্রবেশ করে তার জনপ্রিয় হিট গান ২০০২ সালে কাঁটা ডিজে ডল ফিট এর মাধ্যমে। এঁ৪ই গানটি সেই সময়ে প্রচুর পরিমানে হিট হয়েছিল অনেকেই জানেন। কিন্তু সেই সময়ে অভিনেত্রী এই গানের শ্যুট করার জন্য মাত্র ৭ হাজার টাকা পেয়েছিলেন । এই গান সেই সময় যেমন জনপ্রিয় পায় ঠিক একইভাবে এখনো সমান ভাবে জনপ্রিয়। ইঞ্জিনিয়ারিং পড়ার ফাঁকে প্রথম বলিউডে এই গানের নাচ দিয়ে অভিনয় জগতে পা রাখা অভিনেত্রী শেফালি জারিওয়ালার।

এখন থেকেই অভিনেত্রী জার্নি শুরু তারপপির থেকে একাধিক মিউসিক ভিডিও কইরেন অভিনেত্রী তারপর নাচ বালিয়ে ৫-এ অংশ নিয়েছিলেন শেফালি। এবং সেখানে তার সঙ্গে ছিলেন তাঁর বয়ফ্রেন্ড পরে স্বামী পরাগ ত্যাগী।২০১৮-এ ডিজিটাল প্ল্যাটফর্মে ‘বেবি কাম না’-তে কমেডি অভিনয় করেছিলেন শেফালি। সেখানে তার সঙ্গে ছিলেন শ্রেয়স তলপাড়ে। তার পাশাপাশি অভিনেত্রী ২০১৯ সালে বিগ বস ১৩ তেও ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে গিয়েছিলেন। কিন্তু অভিনেত্রী বিগ বসের মঞ্চ থেকে না জিততে পারলেও সেখান থেকে সকলের মন জয় করেই ফেরেন।

অভিনেত্রীর ক্যারিয়ার যখন কেবল উর্দ্ধগগনে তখন তিনি সঙ্গীতশিল্পী হরমিত সিংয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।কিন্তু কপালে সুখ সহ্য হয়নি। তাদের সেই বিবাহ জীবন বেশিদিন স্থায়ী হয়নি। ২০০৯ সালে দাম্পত্য জীবনে ইতি টেনে দেন অভিনেত্রী। কিন্তু কেন? এই ব্যাপারে অভিনেত্রী শেফালী একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, ” সমস্যা যে কেবল শারীরিক ছিল, তা কিন্তু নয়। প্রবল মানসিক হিংসার শিকার হয়েছিলেন প্রথম তিনি। ” কিন্তু তারপরেও নিজের আর্থিক অসুবিধা ছিল জন্যই সেই সম্পর্ক থেকে বেরোতে পেরেছিলেন।

অভিনেত্রীর জীবনের উপর দিয়ে সেই সময় ঝড় বয়ে যায়। বিবাহবিচ্ছেদের জন্য অভিনেত্রীকে নানান কথা শুনতে হয়েছিল। বহু মানুষের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। কিন্তু শেফালি জানিয়েছেন, অভিনেত্রীর পরিবারের সমর্থন এবং অর্থনৈতিক দিক নিয়ে স্বাধীন ছিলেন বলে এই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিতে পেরেছিলেন তিনি।

Back to top button