বিনোদন

তন্ত্র-মন্ত্রের সাহায্যে শ্রীময়ীকে বশে আনতে চাইছেন রোহিত সেন! নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে অভিনেতা

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। মানুষের মনে ধরার মত একটি ধারাবাহিক। দেখতে দেখতেই পার করে ফেললো ছয়’শো টি পর্ব। ‘শ্রীময়ী’-র ‘রোহিত সেন’, ‘জুন আন্টি’ ও ‘শ্রীময়ী’-র লড়াই দেখার জন্য প্রত্যেকটি ঘরেই টিভির রিমোট নিয়ে কাড়াকাড়ি লেগে যায়। অভিনেত্রী ইন্দ্রানী হালদার জানিয়েছেন যে এই ইংলিশ মিডিয়াম স্কুলের টিচাররাও মোবাইলে ‘শ্রীময়ী’ দেখেন।

আবার অপরদিকে এই ধারাবাহিকের রোহিত সেন ওরফে টোটা চৌধুরী ওনার জন্য এখনো পর্যন্ত দু-টি বিয়ের সম্বন্ধে এসে গেছে।সম্প্রতি এই ধারাবাহিকের ছয়শো পর্ব পূর্ন হওয়ার জন্য সেলিব্রেশন করা হয়। পাশাপাশি এদিন এই ধারাবাহিকের সাফল্য নিয়ে বলতে গিয়ে অভিনেত্রী বলেই ফেললেন যে লীনা গঙ্গোপাধ্যায় তাঁকে কবে সত্যিকারের রোহিত সেন এনে দেবেন, তিনি সেই অপেক্ষা করছেন।

এই ধারাবাহিকে সকলের ক্যারেক্টার দর্শকদেরকে আকর্ষিত করে। বর্তমানে সারা দেশ জুড়ে লকডাউন, সকলেই গৃহবন্দী। তার মধ্যেই আবার সোশ্যাল মিডিয়ায় নানান বিষয় নিয়ে চর্চা চলছে। বর্তমানে আলোচনার শীর্ষে রয়েছে ‘শ্রীময়ী’। অনেকেরই মনে প্রশ্ন দানা বাঁধছে যে শ্রীময়ী’র জীবনে আবার জুন আন্টির প্রবেশ ঘটবে কিনা।পাশাপাশি রোহিত সেন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়েও প্রশ্ন দানা বাঁধছে। ইতিমধ্যেই নেটিজেনরা রোহিত সেনকে তাঁদের প্রিয় ‘রোহিতদা’ বানিয়ে ফেলেছেন। কেউ কেউ তো রীতিমত ‘রোহিত আঙ্কেল’ বলছেন। আবার অনেকেই বোলেছেন যে রোহিতকে চেষ্টা চালিয়ে যেতে হবে, একদিন না একদিন নিশ্চিত ফল তিনি পাবেনই। এর মধ্যে আবার অনেকেই মজার ছলে বলেছেন যে, রোহিত হয়তো ভাবছেন, তিনি যদি ছোটু ও শ্রীময়ী যদি দিঠি হতেন!

এই ধারাবাহিকে রোহিত সেন ও শ্রীময়ী কলেজ জীবনের প্রেমিক-প্রেমিকা। এটি ধারাবাহিকের কাহিনী অনুযায়ী। কিন্তু তাদের মধ্যে ঘটে বিচ্ছেদ। কারণ কলেজ শেষ করে রোহিত সেন বিদেশে চলে যান ও শ্রীময়ীর বিয়ে হয়ে যায়। রোহিত যখন বিদেশ থেকে ফেরে, তখন শ্রীময়ীর জীবনে প্রবেশ করেছে জুন।রোহিত শ্রীময়ীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। প্রথমের দিকে আত্মসম্মান বোধের জন্য সাহায্য গ্রহণ না করলেও পরবর্তীকালে পরিস্থিতির সে রোহিতের সাহায্য গ্রহণ করে। অনেকেই আবার বলছেন রোহিত সেন এতো টাকা খরচ করেও শ্রীময়ীকে কাছে টানতে পারছেন না। তাহলে এবার তিনি তন্ত্র-মন্ত্রের সাহায্য নিয়েও দেখতে পারেন! কিন্তু দর্শকদের একটাই দাবি যে রোহিত সেন ও শ্রীময়ীর মিলন হয়।

Back to top button