বিনোদন

ইয়ামির বিয়ের ছবিতে ‘রাধে মা’ বলে মন্তব্য বিক্রান্তের, অভিনেতাকে পাল্টা আক্রমণ কঙ্গনার

একদিকে সারা দেশ জুড়ে লকডাউন চলছে ও সমস্ত কিছুই বর্তমানে বন্ধ। এই লকডাউনে নানারকম অনুষ্ঠান থেকে মানুষ বিরত রয়েছে। এই লকডাউনের মধ্যেই চুপিসারে বিয়ে সেরে ফেললেন ইয়ামী গৌতম। জনপ্রিয় ‘উরি’ ফিল্ম খ্যাত পরিচালক আদিত্য ধর-এর সাথে সাত পাকে বাঁধা পড়লেন ইয়ামী গৌতম।

অভিনেত্রী নিজেই টুইট করে সকলকে জানিয়ে দিলেন নিজের বিয়ের কথা। করোনা অতিমারীর কারনেই জাকজমক নয় বরং ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই নিজেদের বিয়ে সেরে ফেললেন ।এই অনুষ্ঠানে শুধুমাত্র তাঁদের দুজনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ইয়ামির বিয়ের সব ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইয়ামির সকল অনুরাগীরা তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।তবে সেখানে ঘটে যায় এক ঘটনা।

বিয়ের আগের শুভ অনুষ্ঠানের সময় তোলা লাল শাড়িতে হাতে পরম্পরিক ব্যাঙ্গেল ও কালিরা পরে একটি ছবি শেয়ার করেছিলেন ইয়ামি। সেই ছবিতে বিক্রান্ত মাসে মন্তব্য করেছিলেন ‘খাঁটি ও ধার্মিক রাধে মা-র মতো’। অভিনেতা বিক্রান্তের এই মন্তব্য ভালো চোখে নেননি কঙ্গনা রানাওয়াত। বিক্রান্তের করা মন্তব্যের নিচেই কঙ্গনা মন্তব্য লিখেছেন, ‘কোথা থেকে এলো এই আরশোলা, কেউ আমার চটি আনো’।

এরপরই এই কমেন্টের নিচে দু’পক্ষের হয়ে কথা বলতে থাকেন ভক্তরা। একদিকে বিক্রান্তের হয়ে । অন্য দিকে কঙ্গনার হয়ে কথা বলেন ভক্তরা । যদিও ইয়ামির ব্রাইডাল লুক নিয়ে প্রশংসা করতে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে।

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam (@yamigautam)

Back to top button