বিনোদন

মুক্তি পেল ‘Seeti Maar’, রাধে-র প্রথম গানের লিঙ্ক শেয়ার করলেন সালমান খান

রাধে ছবির ট্রেইলার মুক্তি পাওয়ায় অবশেষে অপেক্ষার অবসান তো হয়েছে, তার সাথে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তোলপাড়। ট্রেইলার এ শুধু একটি চুমু আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। ভাইজান সালমান খান প্রতিজ্ঞা করেছিলেন অনস্ক্রিন চুমু তিনি কোনোদিনই খাবেন না। কিন্তু ট্রেইলার এ দেখা যাচ্ছে দিশা পাটানিকে অনস্ক্রিন চুমু খেয়েছে সালমান খান। এখানেই শুরু তোলপাড়। নেটিজেনদের প্রশ্ন, তাহলে ভাইজান প্রতিজ্ঞা ভঙ্গ করলেন ?

প্রভুদেবা পরিচালিত এবং সালমান খান অভিনীত সুপার হাইপড ছবি ‘রাধে …..’র ট্রেইলার গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে। ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। এত দিন পর পর্দায় ভাইজান কে দেখতে পেয়ে ভক্তরা উচ্চাসে ফুটে উঠেছেন। মুভিতে ভরপুর অ্যাকশন তো রয়েইছে তার সাথে রয়েছে মারকাটারি সংলাপ।রণদীপ হুডার অভিনয় আর দিশা পাটানির ক্যারিশমায় ভরপুর ছবি। কিন্তু এই ট্রেইলার এই দেখা যাচ্ছে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই ভ্যানিশ।

এর আগে প্রকাশ্যে এসেছিলো ‘রাধে’ সিনেমার প্রথম গান ‘সিটি মার’-এর ট্রেলার । যেখানে সালমানের এক ঝলক পেতেই ফ্যানেদের উৎসাহ চরমে। যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় ফ্যানেদের । শুধু তাই নয়, এই গানটি সোমবার সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি মুক্তি পাবে বলে জানানো হয়েছিল। তবে এবার অবশেষে আজ সম্পূর্ণ ভাবে মুক্তি পেলো ‘সিটি মার’ গানটি।

গানটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ এবং গানটি লিখেছেন সাব্বির আহমেদ।কমল খান এবং সলমন প্রেমিকা লুলিয়া ভান্টুরের গলায় শোনা যাবে ‘সিটি মার’। আগামী ১৩ মে মুক্তি পাবে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ । জানা যায়, ২০২০ তাই মুক্তি পাওয়ার কথা ছিল সালমান খানের এই সিনেমাটি। কিন্তু করোনার জন্য সেটি মুক্তি পায়নি। তবে এবার নতুন খবর, ঈদের আগে অর্থাৎ আগামী ১৩মে মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Back to top button