বিনোদন

প্রকাশ্যে বেবি বাম্প দেখে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, অবশেষে জানা গেলো আসল সত্যি!

বলিউডের ফ্যাশন সচেতন নায়িকা বলে পরিচিত হলেন সোনম কাপুর। তিনি বিভিন্ন রকমের ডিজাইনার ড্রেস নিয়ে করেন এক্সপেরিমেন্ট ও মঝেই মাঝেই ধরা দেন বিভিন্ন লুকে। আর তাকে দেখে বলাই যায় যে তিনি ট্রেন্ড ফলো করার পরিবর্তে ট্রেন্ড তৈরী করতেই ভালোবাসেন। ২০১৮ সালের ৮ মে তাঁর দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে বেশ কয়েক বছর ধরে সিনেমায় দেখা যায় না অভিনেত্রীকে। গত বছর লকডাউনের সময় থেকেই বর্তমান স্বামীর সাথে লন্ডনে আছেন অভিনেত্রী। গত ১৩ জুলাই ফিরেছেন তিনি। এদিন মেয়েকে নিতে এয়ারপোর্টে দেখা গেল অনিল কাপুরকে।

করোনা অতিমারীর কারণে তিনি বিদেশেই আটকে ছিলেন। এতদিন পর বাবাকে দেখে রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়লেন সোনম। পাপারাৎজিদের ক্যামেরায় বন্দী হয়ে সেই ভিডিও এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে তিনি অন্তঃসত্ত্বা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল জল্পনা। এয়ারপোর্টে সোনমের পরনে ছিল সাদা রঙের চেক স্কার্টের উপর নীল রঙের ওভারসাইজড টপ।ব্যাস তারপরেই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পরে নেট দুনিয়ায়।যদিও এখনও পর্যন্ত অভিনেত্রী নিজে কিছু জানান নি।

সম্প্রতি ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর । যেখানে সোনমকে এক গ্লাস পানীয় খেতে দেখা যাচ্ছে। ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, গরম জলের বোতল এবং আদা চা তাঁর পিরিয়ডের প্রথম দিনের সহায়ক। এর পরেই নেটদুনিয়ায় জল্পনার শেষ নেই । কারণ অন্তঃসত্ত্বা মহিলার পিরিয়ড বন্ধ থাকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সোনমের আপকামিং ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং শেষ হয়েছে। এটি ‘ব্লাইন্ড’ নামে একটি কোরিয়ান ফিল্মের রিমেক। ২০২০ সালের দিকে শুরু হয়েছিল এই সিনেমার শ্যুটিং। চলতি বছর ফেব্রুয়ারি মাসে শেষ হয় এই সিনেমার শ্যুটিং। খুব শীঘ্রই দেখা যাবে ওটিটি প্লাটফর্মে এই সিনেমাটি।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

Back to top button