বিনোদন

Sidharth: সিদ্ধার্থকে শেষ দেখায় দেখে, কেঁদে অসুস্থ হয়ে পড়লেন প্রেমিকা শেহনাজ, ভাইরাল ভিডিও

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থের প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, তিনবার সিদ্ধার্থের শরীরকে পরীক্ষা করার পর তাঁর শরীরের বহির্ভাগে ও ভিতরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে সিদ্ধার্থের ভিসেরা সংরক্ষণ করা হচ্ছে। মুম্বই পুলিশ, কুপার হাসপাতাল ও পরিবারের তরফে এখনও কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দেওয়া হয়নি। ফলে অনায়াসেই বোঝা যাচ্ছে, সিদ্ধার্থের কেমিক্যাল অ্যানালিসিস-এর পর জানা যাবে সিদ্ধার্থের মৃত্যুর কারণ।

কিন্তু সিদ্ধার্থের মৃত্যুকে রহস্যজনক মনে করছেন না তাঁর পরিবারের সদস্যরা। ক্যামেরা অন করে সিদ্ধার্থের পোস্টমর্টেম হয়েছে। পোস্টমর্টেমের সিডি তুলে দেওয়া হবে পরিবারের হাতে। ইতিমধ্যেই কুপার হাসপাতালের তরফে সিদ্ধার্থের শরীর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতি অনুযায়ী কিছুক্ষণের মধ্যেই সম্পন্ন হবে সিদ্ধার্থের অন্তিম ক্রিয়া।

ইতিমধ্যেই ওশিওয়ারা শ্মশানে পৌঁছে গিয়েছেন সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)। গতকাল সিদ্ধার্থের মৃত্যুসংবাদ শোনার পর অসুস্থ হয়ে পড়েন তিনি। ওশিওয়ারা শ্মশানে সিদ্ধার্থকে অন্তিম দেখা দেখতে এসেছেন শেহনাজ।

শ্মশানে শেহনাজ গিলের পরিস্থিতি ছিল খুব খারাপ। চোখ খুলে ঠিকমতো তাকাতে পরছিলেন না তিনি, ঘন ঘন জ্ঞান হারাচ্ছিলেন। গাড়ির ভিতরেই কান্নায় ভেঙে পড়েন শেহনাজ।

গতকাল সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর শুনে শুটিং বন্ধ করে কান্নায় ভেঙ্গে পড়েন শেহনাজ। পরে তাঁর বাবা জানায় তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

এক সেপ্টেম্বর মাসে বিগ বসের ঘরে শেহনাজের সঙ্গে পরিচয় হয়েছিল সিদ্ধার্থের। তাঁদের গাঢ় বন্ধুত্বকে অনেকেই প্রেম বলে মনে করতেন। তবে সিদ্ধার্থ বিয়ের জন্য রাজি ছিলেন না। কিন্তু তাঁর মৃত্যুর সঙ্গে সঙ্গেই একটি ফ্যানপেজ থেকে সিদ্ধার্থ ও শেহনাজের এনগেজমেন্ট ও ডিসেম্বরে বিয়ের প্ল্যানিং-এর গুজব ছড়ানো হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

Back to top button