বিনোদন

গুটি গুটি পায়ে পেরিয়ে গেলো ছয়মাস, পুচকে ছেলে ইউভানের দাড়ানো দেখে, খুশিতে আত্মহারা শুভশ্রী!

ইউভান। বাংলা চলচ্চিত্রের একজন অত্যন্ত জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে ইউভান। একমাত্র স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়েই বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন এবং তার প্রথম ছবিই হিট হয়। তিনি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান কিন্তু আজকে সফলতার পরে নেই কোনো অহংকার।

টলিউডে রাজ ও শুভশ্রীকে ফ্যানেরা ভালোবেসে রাজশ্রী নাম দিয়েছেন। তাদের বিয়ের কয়েকমাস পরেই আসে সুখবর। সিনেমাতে পরিচালনার পাশাপাশি রাজ এবারে ব্যারাকপুরের তৃণমূল প্রাথী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন। দ্বিতীয় দফার ভোট শেষ তাই ভোটার প্রচার নিয়ে বেশ ব্যাস্ত আছেন রাজ। কিন্তু নিজের কাজের ব্যাস্ততার মাঝেও ভোলেননি একমাত্র ছেলে ইউভানের খোঁজ নিতে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

কাজে যতই ব্যাস্ত থাকুক না কেন ছেলের খবর না নিয়ে কি থাকা যায়। রাজের একমাত্র চোখের মনি ইউভান। সম্প্রতি রাজ চক্রবর্তী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে ইউভানকে একটি স্যান্ড গেঞ্জি ও প্যান্ট গায়ে বসে থাকতে দেখা যাচ্ছে।আর তারপরই ইউভান পরে যায়। এরপরেই শুভশ্রীকে বলতে শোনা যায় যে, ‘ইউভান ধুপ্পা হয়ে গেলে তো?’ ছেলের এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”‘মিসিং ইউ মাই বেবি ইউভান”।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

অভিনেত্রী শুভশ্রী ছেলে ইউভানের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখছেন। রাজ কাছে না থাকায় শুভশ্রী সেই সব ভিডিও রাজকে দিয়ে যাচ্ছেন। সেই সব ভিডিও থেকে রাজ ইউভানের একটি ভিডিও শেয়ার করলেন ইন্সটায়। যেখানে দেখা গেলো ছোট্ট ইউভান হামাগুড়ি ছেড়ে এবং কিছু না ধরেই উঠে দাঁড়িয়েছে। শুভশ্রীকে বলতে শোনা গেলো যে, “হু আর ইউ! মাত্র ছয় মাস বয়স তোমার। ” মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় পুচকে ইউভানের এই পোস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button