বিনোদনভাইরাল ভিডিও

মৃত্যুশয্যায় নিখিলকে দেখে কান্নায় ভেঙে পড়লো সকলে, কেঁদে ভাসালেন শ্যামা! রইলো ভিডিও

‘কৃষ্ণকলি’ ধারাবাহিক সকলেরই প্রিয় একটি ধারাবাহিক। জী বাংলায় এটি একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিকের প্রত্যেকের অভিনয় ধারাবাহিকটিকে অন্য মাত্রা দেন করেছে। বিশেষ করে শ্যামা ও নিখিলের অভিনয় ও তাদের প্রেমের সুন্দর সম্পর্ক।

ধারাবাহিকটিতে অভিনয় করতে দেখা যাচ্ছে নিখিলের ভূমিকায় নীল ভট্ট্যাচার্য ও শ্যামার ভূমিকায় তিয়াসা রায়। এই ধারাবাহিক বহু পর্ব পার করে ফেললেও কমেনি জনপ্রিয়তা। ‘কৃষ্ণকলি’ কয়েক বছরের লিপ নিয়েছে। নিখিল ও শ‍্যামার চুলে পাক ধরেছে। তাঁদের মেয়ের প্রবেশ ঘটেছে তাঁদের সংসারে।

কিন্তু সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের কিছু দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে, মৃত্যুশয্যায় শুয়ে আছেন নিখিল! আর তার হাত ধরে কান্নাকাটি করছেন শ্যামা। না না ঘাবড়াবেন না, অবাক হচ্ছেন তো? আসল ঘটনা হল শ্যামার স্মৃতি ফেরানোর জন্যই মারা যাওয়ার নাটক করছেন নিখিল। পরে দেখা যায় হাসিমুখে সেখান থেকে উঠে বসেন তিনি।তাদের মেয়ে কৃষ্ণার হাত ধরেই আঠারো বছর পর বিয়ের আসর বসে তাদের। সেখানেই মারা যাওয়ার নাটক করেন নিখিল। ভিডিওটি প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল হয়ে যায়।

শ্যামা এখন একজন ১৮ বছর মেয়ের মা। শ্যামার মেয়ের নাম কৃষ্ণা। গল্পের মাঝখানে শ্যামা একসময় হারিয়ে যায় নিখিলের জীবন থেকে। কিন্তু তার মেয়ে কৃষ্ণার জন্য তাদের আবার পুনর্মিলন হয়। শ্যামা ওরফে তিয়াসা রিয়েল লাইফে বিবাহিত। তার স্বামী সুবান ও শশুর শাশুড়িকে নিয়ে বেশ সুখেই আছেন তিয়াসা। এটিই তার জীবনের প্রথম ধারাবাহিক প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর করেন অভিনেত্রী তিয়াসা। রিয়েল লাইফে তিয়াসার বিবাহিত জীবন ৩ বছর হয়ে গেল। সম্প্রতি নিজেদের তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করলেন সুবান ও তিয়াসা। স্বামী সংসার নিয়ে ভরা সংসার তিয়াসার।

Back to top button