বিনোদন

অনুষ্কার অ্যাটিটিউড দেখে ঘাবড়ে যান বিরাট ,চর্চায় বিরুষ্কার প্রেমকাহিনী !

বলিউড এর প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি , এই দুজন কে চেনেন না এমন মানুষ খুব কম ই আছেন বোধ হয়। এনারা দুজনেই নিজের ক্যারিয়ার এ বেশ সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন। অনুষ্কা শর্মার সৌন্দর্য এবং অভিনয়ে মুগ্ধ সকল দর্শকবৃন্দ।

তাদের দুজনের আলাপ হয় একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে। প্রথম দেখাতে অনুষ্কাকে বিরাটের তুলনায় দেখতে লম্বা লাগায় বেশ অস্বস্তিতে পরে গিয়েছিলেন বিরাট। তারপর বিরাট বলেই বসেন ,‘এর থেকে উঁচু হিল ছিল না?’ কথাটি শোনার পর অনুষ্কা বেশ ভাব নিয়েই বলেন ‘এক্সকিউজ মি..আর তারপরই বিরাট বেশ অপ্রস্তুত এ পরে যায়। বিরাট বলে যে, আমি মজা করছিলাম।

তারপর থেকেই ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব ,প্রেম ,ভালোবাসা তৈরী হয়। দীর্ঘ ৪ বছর চলে তাদের প্রেম। অবশেষে ২০১৭ সালে ইতালির ফ্লোরেন্স শহরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এই জুটি। কাওকে না জানিয়ে চুপি চুপি সেরে নেন বিয়ে। তারপর থেকে তাদের দুজনের সুখের সংসার শুরু হয়। বিয়ের আগে হোক বা পরে বিরাটকে সাহস জোগাতে সবসময়ই গ্যালারিতে উপস্থিত থাকতেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

প্রেগনেন্সি কালীন সময়েও বিরাটের খেলা দেখতে তাকে উৎসাহিত করে মাঠে উপস্থিত ছিল অনুষ্কা। সম্প্রতি ১২ ই জানুয়ারী বিরাট এবং অনুষ্কার জীবনে আসে এক নতুন অথিতি ,তাদের মেয়ে ভমিকা। লাইম লাইট এর এল থেকে দূরে রেখেই মেয়েকে বড় করছেন এই দম্পত্তি। মেয়ে ভমিকার জন্মের পর থেকে তাকে নিয়েই মেতে আছেন বিরুষ্কা। মেয়ে আসার পর তাদের একে অপরের ভালোবাসায় এতটুকুও খামতি পড়েনি ,এখনো তারা একে অপরের প্রতি আগের মতোই যত্নশীল। বর্তমানে চর্চায় রয়েছে তাদের প্রেমকাহিনী।

Back to top button