বিনোদন

গোপনে প্রেম করছেন হৃতিকের প্রথম নায়িকা অ্যামিশা প্যাটেল!

‘কাহো না পেয়ার হে’ দিয়ে বাজিমাত করে দিয়েছিলেন হৃতিক রোশন। প্রথম সিনেমা দিয়েই জানান দিয়েছিলেন বলিউডে তিনি লম্বা সময় রাজত্ব করতে প্রস্তুত। তার সঙ্গে জুটি বেঁধে সবার মন জয় করে নেয়া অভিনেত্রী অ্যামিশা প্যাটেল।

তবে তার ক্যারিয়ারটা স্বপ্নের মতো হয়নি। কোথায় যেন খেই হারিয়ে ফেলেন নায়িকা। সেখান থেকে আর ইউটার্ন হয়নি।

২০২২ সালে মুক্তির অপেক্ষায় আছে অবশ্য অ্যামিশার বেশ কিছু সিনেমা। তওবা তেরি জলওয়া, দেশী ম্যাজিক, গাদ্দার টু ও কনট্রাক্ট এরমধ্যে অন্যতম। ‘গাদ্দার টু’ সিনেমার মধ্য দিয়ে আবারও তারা সিং-এর স্ত্রী সাকিনার চরিত্রে ফিরবেন তিনি।

তবে সম্প্রতি ফয়সাল প্যাটেলকে জন্মদিনে টুইটারের মাধ্যমে রোমান্টিক ভঙ্গিতে শুভেচ্ছা জানিয়ে আলোচনায় এসেছেন অ্যামিশা। ফয়সাল প্যাটেল প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে। গুঞ্জন চলছে, তার সঙ্গে প্রেম করছেন অ্যামিশা।

৩০ ডিসেম্বর টুইট বার্তায় অ্যামিশা ফয়সালের জন্য লেখেন, ‘শুভ জন্মদিন আমার ডার্লিং। ভালোবাসি! একটি দুর্দান্ত বছর কাটুক।’ এর সাথে অনেক হার্ট ইমোজিও পোস্ট করেছেন অভিনেত্রী।

তার টুইটের পরে, নেটিজেনরা অনুমান করছেন যে আমিশা প্যাটেল ফয়সাল প্যাটেলকে ডেট করছেন।

অভিনেত্রীর টুইট বার্তার রিপ্লাইয়ে অ্যামিশাকে বিয়ের প্রস্তাব দেন ফয়সাল। পরবর্তীতে টুইটটি মুছেও ফেলেন। কিন্তু ততক্ষণে ভাইরাল হয়ে যায় টুইটটি।

এর আগেও বিভিন্ন পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গেছে বহুবার। তবে তখনও তাদের প্রেমের গুঞ্জন শুনা যায়নি। ২০১৬ সালে হৃদযন্ত্রের সমস্যায় মারা যান ফয়সালের স্ত্রী জয়নব প্যাটেল। এরপর ফয়সাল বয়সে চার বছরের বড় অ্যামিশার প্রেমে পড়েন।

তবে অফিশিয়ালি তাদের দুজনের কেউই এখন পর্যন্ত প্রেমের গুঞ্জনটি স্বীকার করেননি।

Back to top button