বিনোদন

KBC-তে ফাঁস বলিউড ‘শাহেনশা’র গোপন তথ্য, একটি ভুল কাজের জন্য বেধড়ক মার খেয়েছেন অমিতাভ!

বলিউড শাহেনশা বলে পরিচিত অমিতাভ বচ্চনকে নিয়ে তার ফ্যানেদের মধ্যে উৎসাহের শেষ নেই।বলিউড তারকাদের নিয়ে তাদের অনুরাগীদের আগ্রহ থাকবে সেটাই স্বাভাবিক। তবে বলিউড শাহেনশার বিষয়ে আগ্রহ এক অন্যমাত্রায়। এখনো তার বাড়ির সামনে তার অনুরাগীরা ভীড় জমান।বৃদ্ধ বয়সেও এখনো তিনি দাপিয়ে অভিনয় করছেন বলিউডে। তবে অমিতাভ বচ্চন কি আর পাঁচটা বাচ্চার মতোই দুস্টু ছিলেন। তিনিও কি দুস্টুমির জন্য মার খেয়েছিলেন?

বলিউড শাহেনশার বয়স যতই হোক মনে -পরনে বিজিবি এখনো রয়েছেন তরুণ। তিনি বলিউডের এভারগ্রীন নায়ক হিসেবেই এখনো করছেন দুর্দান্ত অভিনয়। এখনো তিনি একসাথে একাধিক সিনেমায় অভিনয় করছেন। তবে এই বিগ বি বলে পরিচিত অভিনেতাও এক সময় খেয়েছিলেন বেধড়ক মার। আর তার গায়ে হাত তুলেছেন কে জানেন কি ?

সম্প্রতি কৌন বানেগা করর্পোটি অনুষ্ঠানে সেই তথ্যই জানালেন বিগ বি। অমিতাভ জানিয়েছেন যে তিনিও বাকি বাচ্চাদের মতোই ছিলেন দুস্টু। স্কুলের বন্ধুদের সাথে মিলে তিনিও করতেন বিভিন্ন দুস্টুমি। আর সেই দুস্টুমির জন্য প্রিন্সিপালের কাছে তিনি ও তার বন্ধুরা মার খেয়েছেন। আসলে তিনি ও তার বন্ধুরা মিলে একটি সাপ মেরে ছিলেন আর সেই কথা জানতে পেরে তাদের প্রিন্সিপাল গেরেজে রাখা ছাত্র পেটানোর বেত দিয়ে বেধড়ক মেরেছিলেন।

এইমুহূর্তে সনি টিভির কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১২-তে গোটা সপ্তাহ জুড়ে চলছে স্টুডেন্ট স্পেশ্যাল উইক। আর সেই শোতেই অমিতাভ বচ্চন উপস্থিত প্রতিযোগীদের কাছে শেয়ার করেন তার ছোটবেলার কথা। তিনি আরও জানিয়েছেন যে তিনি স্কুল জীবনে কোনোদিন অনেক করতে ভালো বাসেননি কিন্তু বাকিদের সাথে সাথে তাকেও অনেক করতে হতো। আর বিগ বীর এই কথাগুলো থেকে বোঝাই যাচ্ছে তার ছোটবেলায় কেটেছিল আর ৫ টা বাচ্চাদের মতোই।

Back to top button