বিনোদন

সুশান্তের সঙ্গে গোপনে বিদেশ ট্রিপ, নিজের নাম পাল্টে ফেলেছিলেন সারা, কেদারনাথের পরই বেড়েছিল ঘনিষ্ঠতা

বলিউডের জনপ্রিয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ ছবিতে জুটি বেঁধেছিলেন সারা আলী খান।জানা যায়, ‘কেদারনাথ’ ছবির সেট থেকে নাকি সুশান্ত সারার মধ্যে একটি প্রেমের সম্পর্ক তৈরী হয়। তবে সে কথা বরাবরই অস্বীকার করেছেন সুশান্ত সারা।

জানা যায়, ২০১৮ সালের শেষের দিকে সুশান্তের সঙ্গে তার ফার্মহাউজে যাতায়াত শুরু করেন সারা। যখনই আসতেন ৩-৪দিন কাটিয়ে তারপর ফিরে যেতেন। সারা-সুশান্তের বহুল চর্চিত থাইল্যান্ড ট্রিপ থেকে ফিরে এসে বিমানবন্দর থেকে সরাসরি ওই ফার্মহাউজে ঢোকেন তারা। তবে তাদের সঙ্গে ছিলেন অভিনেতার বন্ধু স্যামুয়েল।

সেখানে নিজের নামপালটে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ঘোরাফেরা করেছিলেন সারা আলী খান। সারা আলী খান নাম পাল্টে রেখেছিলেন সারা সুলতান। সেখানে নাকি একই রুমে ছিলেন সুশান্ত সিং রাজপূত ও সারা আলী খান। যদিও সেখান থেকে ঘুরে আসার পরই সারা ও সুশান্তের সম্পর্কে ফাটল ধরে।

এমনকি এই নিয়ে গত বছর সুশান্তের নিরাপত্তা রক্ষী কথা বলেছিলেন। সেই সঙ্গে তিনি এও জানিয়েছেন, ‘সত্যি কথা বলতে, অত্যন্ত ভালো ছিলেন সারা ম্যাম। সুশান্তের সমস্ত কর্মচারীকে সারা ম্যাম শ্রদ্ধা করতেন।এমনকি সুশান্তের জন্য যে রান্না করতেন তাকে সারা ম্যাম ‘মাউসিজি’ বলে ডাকতেন। আর আমাকে ডাকতেন রইস ভাই বলে। কিন্তু হঠাৎ করে তাদের সম্পর্কে যে কি হলো সব শেষ হয়ে গেলো।’ তবে এই সব কথা অস্বীকার করেছেন সারা আলী খান।

Back to top button