বিনোদন

শরীর থেকে খুলে পড়ছে ফাটা ছেঁড়া প্যান্ট রাখি সাওয়ান্তের! বলিউড অভিনেত্রীর করুন অবস্থার ভিডিও ভাইরাল

বর্তমান করোনার জেরে সারা দেশ জুড়ে লকডাউন চলছে। প্রত্যেকেই বর্তমান গৃহবন্দী রয়েছেন। বন্ধ শপিং মল থেকে সিনেমা হল। কিন্তু এ কি হল রাখি সাওয়ান্তের তাই বলে একেবারে ছেঁড়া ফাটা প্যান্ট পরে রাস্তায় বেরোবেন! হয়তো লকডাউনের জন্য বন্ধ শপিং মল তাই হয়তো তিনি নতুন প্যান্ট কিনতে পারছেন না! ছেঁড়া প্যান্ট পরে রাস্তায় বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি পর্যন্ত হন এই ড্রামা কুইন।

তারপরেই সেখানে তিনি তার দুঃখের কথা জানান। বললেন কোথায় ড্রেস কিনবেন? বন্ধ শপিং মল তাই ছেঁড়া আর পোশাক নেই তাই ছেঁড়া পোশাক পরেই রাস্তায় বেরিয়ে পড়েছেন। অনলাইন ডেলিভারি খোলা থাকলেও নিজের পছন্দের ড্রেস খুঁজে পাচ্ছেন না।

অভিনেত্রী রাখি প্রায় বাড়ির বাইরে বেরিয়ে আসেন আর বেশিরভাগ টাইম নেটিজেনদের মুখোমুখি হন। এদিন রাখিকে দেখা গেল কফি শপের পাশে। প্রায় প্রতিদিন কফি কিনতে আসেন রাখি। ঝড় হোক বা বৃষ্টি, কফি কিনতে তাকে কফি শপে আসতেই হয়। আর তাই জন্যই মুম্বাইয়ের পাপারাৎজিতদের সাথে দু চার কথা শেয়ার করে থাকেন অভিনেত্রী। তিনি নিজে সকলের সাথে বেশ ভালো ব্যবহার করেন বন্ধুর মত মেশেন।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

অনেক সময় অভিনেত্রী নিজের নানারকম কথার মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন। তিনি হাসিখুশি থাকতেও ভালোবাসেন। মাঝে মধ্যে এমন কিছু হাসির কথা বলেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কিন্তু অভিনেত্রীর কি সত্যিই করুন অবস্থা? না একদমই নয় সেটা উনি মজা করে বলেছেন। তিনি বিগ বস থেকে মোটা অংকের টাকা পেয়েছেন তার সাথেই তিনি একজন জনপ্রিয় আইটেম ডান্সার। সম্প্রতি তার মায়ের অপারেশনের সমস্ত টাকা সালমান খান দিয়েছেন। আর তাই বর্তমান তার টাকার অভাব নেই। সাধে কি তাকে ড্রামা কুইন বলা হয়! প্রতিদিন বিকেল হলেই তিনি একেক রকম অবতারে হাজির হন আর উৎপটাং কথা বলে ভাইরাল হন। বাইরে বেরিয়ে তিনি পাপারাৎজিতদের সাথে নানারকম গল্পে মিশে যান।

Back to top button