বিনোদন

হৃদরোগে আক্রান্ত সৌরভ, তেলের বিজ্ঞাপন নিয়ে উঠলো বিতর্ক, কড়া সিদ্ধান্ত বিজ্ঞাপন সংস্থার

এখন প্রায়ই বেশিরভাগ মানুষকে হার্টের রোগে পড়তে হচ্ছে। এর কারণ এখনকলার দিনের পলিউশন। এবার হৃদরোগে আক্রান্ত সৌরভ গাঙ্গুলি।এখন আপাতত সুস্থ আছেন সৌরভ গাগোপাধ্যায়। বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠি জানিয়েছেন, জটিল কিছু হয়নি। সম্ভবত আগামীকাল সৌরভকে উডল্যান্ডস হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠি ও রমাকান্ত পান্ডার যৌথ চিকিৎসায় সুস্থ আছেন দাদা এমনকি তার হার্টও ঠিকঠাক কাজ করছে। এখনো পর্যন্ত হাসপাতাল সূত্রে পাওয়া খবর অনুযায়ী সৌরভ গাঙ্গুলির শরীরের সমস্ত প্যারামিটার ঠিকঠাক কাজ করছে।

চিকিৎসকের কথা অনুযায়ী দাদা আপাতত ঘরে বসে কাজ করতে পারবেন। এমনকি কিছুদিন পর থেকে তিনি ক্রিকেটও খেলতে পারবেন । অবশ্য এর পাশাপাশি ও খবর এসেছে যে সৌরভের বাকি দুটি ধমনীতে স্টেন্ট বসানো, অবশ্য তা সৌরভের শারীরিক অবস্থার উপর নির্ভর করছে।

সবকিছু ঠিকঠাক থাকলেও, ঠিকঠাক নেই তেল কোম্পানির মালিকের ব্র্যান্ড ভ্যালু। রীতিমতো ট্রলের মুখোমুখি হতে হয়েছে তেল প্রস্তুতকারক সংস্থা আদানি উইলমার। প্রসঙ্গত শনিবার বাড়িতে জিম করার সময় হৃদরোগে আক্রান্ত হন সৌরভ। এদিকে সৌরাভবের আক্রান্ত হওয়ার খবর চারিদিকে ছড়িয়ে পড়ার সাথে সাথে ফরচুন কাচ্চিঘানি সর্ষের তেলের বিজ্ঞাপন নিয়ে নানারকম মিম তৈরি হয়ে যায়। ট্রলের মুখোমুখি হতে হয় এই ব্র্যান্ডকে।

এরপরেই তেল কোম্পানি করা সিদ্ধান্ত নেন যে আপাতত সৌরভকে বিজ্ঞাপন থেকে দূরে রাখবেন। এমনকি সৌরভের সব বিজ্ঞাপন সরিয়ে নেওয়া হচ্ছে অনির্দিষ্ট কালের জন্য। এমনকি নতুনভাবে প্রচারের ক্যাম্পেনিং ঠিক করতে বলা হয়েছে আদানি উইলিয়ামের পক্ষ থেকে। কোম্পানিকে যাতে নেক্সট টাইম আর এরকম ভাবে ট্রলের শিকার হতে না হয় তাই জন্যই এরকম সিদ্ধান্ত আদানি গ্রূপের।

 

Back to top button