বিনোদন

শার্টের বোতাম খোলা সৌরভের, অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত মধুমিতা, মুহূর্তে ভাইরাল ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী মধুমিতা সরকার। তাদের দুজনকে সম্প্রতি দেখা গিয়েছে একে অপর্কের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত হতে। তবে কি নতুন করে প্রেম করা শেখাচ্ছেন সৌরভ-মধুমিতা। এমন একটি ছবিতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন সৌরভ-মধুমিতা। বড়োদিনেই খুলবে তাদের প্রেমের রহস্য। কিভাবে সঙ্গীর পাশে দাঁড়াতে হয় , এমনটাই শেখাবে ‘চিনি’।

মা ও মেয়ের এই মিষ্টি সম্পর্ক নিয়েই পরিচাকলক মৈনাক ভৌমিক গল্প তৈরী করেছেন। যেখানে মায়ের চরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে ও মেয়ের চরিত্রে দেখা যাবে মধুমিতা সরকারকে।বড়দিনে আসছে ‘চিনি’।যেখানে যে মা নাকি মেয়েকে শেখাতো বাইরের পড়া পোশাক পরে ঠাকুর ঘরে ঢোকা যাবে না সেই মাই টিভিতে টাইগার শ্রফকে দেখে বলছে, ‘টাইগার শ্রফ তো হট। যে কেউ বলবে টাইগার শ্রফ ভীষই হট।’ সেখানে এমনটা এর আগে কক্ষনো তার মাকে করতে দেখেনি মধুমিতা ।

আর এখানেই মা-মেয়ের চিনির মতো মিষ্টি সম্পর্কের মাঝেই জায়গা পেয়েছে সৌরভ-মধুমিতার প্রেম।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মধুমিতার সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনের ছবি পোস্ট করে লিখেছেন, “মান, অভিমান, হাসি আর কান্না, সবকিছুর মধ্যে দিয়ে জীবনটা প্রাণ খুলে বাঁচার গল্প।” ডেনিম শার্টের বোতাম খোলা অবস্থায় পুরো সেক্সি সৌরভ। আর অন্যদিকে সৌরভকে জড়িয়ে ধরা মধুমিতার হটনেসে কুপোকাত নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

Back to top button