বিনোদন

সর্বজয়ায় দেবশ্রীর ওভার অ্যাকটিংয়ে অতিষ্ঠ দর্শক, সিরিয়ালে ঘুড়ির লড়াই নিয়ে চলছে ন্যাকামি

এই মুহূর্তে জি বাংলায় দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’ ছুটছে দুরন্ত গতিতে। প্রথম থেকে এখনো অবধি তার জায়গা টিআরপি তালিকার তৃতীয় স্থানে। বাংলার দর্শক তাদের হারিয়ে যাওয়া অভিনেত্রীকে ফের ছোট পর্দায় ফিরে পেয়েছেন। যারা একটা সময় দেবশ্রী, শতাব্দী, ঋতুপর্ণার ছবি দেখে অভ্যস্থ তাদের কাছে দেবশ্রী রায়ের কামব্যাক একটা দারুন অনুভুতি।

যদিও, দীর্ঘ বছর বিরতির পর দেবশ্রীর এই প্রত্যাবর্তন অনেকেই ভালো চোখে দেখেননি। প্রথমদিকে তাকে ‘বাসি রসগোল্লা’ বলেও কটাক্ষ করা হয়। কিন্তু, সমস্ত ঘাত প্রতিঘাত সরিয়ে তিনি জানান দেন তার অভিনয় তার গুণের পরিচয় দেবে। এরপর ‘সর্বজয়া’ ধারাবাহিকের হাত ধরে তিনি প্রমাণ করে দেন যে ক্যামেরার সামনে এখনও তিনি সাবলীল এবং সহজ।

এদিকে, কিছু ধারাবাহিক প্রেমী মানুষ দেবশ্রীর অভিনয়ে হতবাক। তাদের ধারণা দেবশ্রী শুধুই স্ক্রিপ্ট পড়ছেন, তিনি অভিনয় ভুলেছেন। কেউ কেউ এমনটাও বলছেন, গল্পের সঙ্গে দেবশ্রী রায়কে একদম মানায় নি। বেমানান গল্পে দেবশ্রী পা বাড়িয়েছেন। কিন্তু, দর্শকরা এমন চটলেন কেন?

সম্প্রতি কিছুদিন আগেই জন্মাষ্টমী উপলক্ষ্যে হয়ে গেলো দেবশ্রীর ‘তালের বড়া স্পেশাল এপিসোড’। আর এবার বিশ্বকর্মা পুজোয় গজুরি ওড়ানোর প্রতিযোগিতার আয়োজন নিয়ে চলছে নতুন পর্ব। নতুন এপিসোড দেখানো হচ্ছে জয়া এবারের বিশ্বকর্মা পুজোয় ঘুড়ি উড়িয়ে হারিয়ে দেবে তার বড় ভাসুরকে। আর সেই লক্ষ্যেই বস্তির ছেলে -মেয়েদের নিয়ে তৈরী করে ফেলে তার দল। জোয়ার উদ্যোগ দেখে তার বিজনেস টাইকুন স্বামী ঘোষণা করে দেয় যে দল জিতবে সেই দলকেই ট্রফি দিয়ে করা হবে পুরুস্কৃত। আর সেই কারণেই দেবশ্রীর উপরে খেপে গেছেন দর্শক তাদের কোথায় দেবশ্রীর মাত্রারিক্ত অভিনয় নতুন গল্প বলা কাহিনীর মজাটাই নষ্ট করে দিচ্ছে।!

Back to top button