বিনোদনভাইরাল ভিডিও

মুক্তি পেল সারেগামাপা’র নীহারিকার প্রথম গান, দর্শকেরা প্রশংসায় ভরিয়ে দিলেন গায়িকাকে, তুমুল ভাইরাল ভিডিও

জী বাংলা সারেগামাপা সকলের একটি প্রিয় শো। এখানে বহু প্রতিযোগী এসে তাদের নিজেদের প্রতিভার প্রমান দিয়েছেন। নানান জেলা থেকে প্রতিযোগী এসে অংশগ্রহণ করেন। দীর্ঘ ৬ মাসের লড়াইয়ের পর অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে। গত রবিবার ছিল সেই অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালে। সেখানে প্রতিযোগিদের মধ্যে বিজয় মুকুট জিতে নেন অর্কদীপ। কিন্তু তার জয়ে খুশি নন দর্শমহল। তাদের মতে সঠিক বিচার হয়নি। জনগণের মতে বিজয়ী হবেন নীহারিকা কিংবা অনুষ্কা।

নীহারিকার গানের গলাও খুব দারুন তার কণ্ঠের সুরও মধুর। সারেগামাপার মঞ্চ থেকে বেরিয়ে যাওয়ার পরেই তার নতুন একটি অ্যালবাম রিলিজ করেন তারই প্রতিযোগী অনুরাগ চট্ট্যোপাধ্যায়কে নিয়ে। নিজের অসাধারণ গানের মাধ্যমে দীর্ঘ ৬ মাস দর্শকদেরকে মাতিয়ে রেখেছেন নীহারিকা। নীহারিকা শুধু সারেগামাপার মঞ্চেই নয় আর আগে হিন্দি রিয়ালিটি শোতেও অসাধারণ গান গেয়েছিলেন।

জী বাংলা সারেগামাপা সকল দর্শক অর্কদীপের জয় মানতে পারছেন না। তাদের মতে অর্কদীপ লোকগীতি গায় সে কিভাবে বিজয়ী হয়, বিজয়ী হতে গেলে সকল গান করতে হয়। তাদের মতে আসল বিজয়ী হলেন নীহারিকা। কারণ নীহারিকা নিজের গানের সুর দিয়ে বিচারক ও দর্শকদের মন আগেই জয় করেছেন।

নীহারিকার রিলিজ হওয়া অ্যালবামের নতুন গান সকল দর্শককে মোহিত করেছে। শুনে নিন তার সেই গান।

 

Back to top button