বিনোদন

Viral: শুধু গানই সেরা নয়, অসাধারণ নেচে তাক লাগালেন ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতা, ভাইরাল ভিডিও

সারেগামাপার উইনার ছিলেন অঙ্কিতা ভট্টাচার্য। বারবার তিনি প্রমাণ করে দিয়েছেন তিনি কত অসাধারন গান গান কখনো মায়ের সঙ্গে কখনো একাই অঙ্কিতা প্রমাণ করেছেন তার প্রতিভা। গানের হাতে খড়ি তার মায়ের কাছে। অঙ্কিতার মায়ের গলা শুনলে এবং স্টেজ পারফরম্যান্স শুনলেই বোঝা যায়। যে কোন গানে অঙ্কিতা ভীষণ সাবলীল। কখনো লতা মঙ্গেশকারের মিষ্টি গান তো কখনো আর ডি বর্মনের গাওয়া অসাধারণ গান যে কোন গানেই সুন্দর সাবলীল অঙ্কিতা।

সম্প্রতি অঙ্কিতার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কমলা নামক নতুন গানে অঙ্কিতা বেশ সাবলীলভাবেই গান গেয়েছে। তবে এখানে অঙ্কিতাকে একটু নতুনভাবে দেখা গেছে। স্টেজ পারফর্মেন্স এর সময় কোমর দোলানো খুব স্বাভাবিক ব্যাপার। কিন্তু এখানে একেবারে লাল পাড় সাদা শাড়ি লাল ব্লাউজ পরে কোমর দোলালো অঙ্কিতা ভট্টাচার্য। শুধু গান নয়, নাচেও যে সে অসাধারণ পারদর্শী তা এই ভিডিওটি প্রমাণ করছে।

সারেগামাপা সিজন জুড়েই অঙ্কিতা মানুষের মনে বেশ জায়গা করে নিয়েছিলেন। তার অসাধারণ গানের গলা, প্রাণোচ্ছলতা তার মধ্যে বেশ একটা ঘরের মেয়ে ঘরে ব্যাপার, মানুষকে অনেক বেশি তার প্রতি আকর্ষণ করতে বাধ্য করেছিল। টেলিভিশনের মাধ্যমে যতই এই মানুষগুলো আমাদের মন ভালো রাখুক না কেন পরবর্তীকালে কিন্তু সোশ্যাল মিডিয়াই পারে এই মানুষগুলোকে আরো আপন করে তুলতে৷ এদের গানের ভিডিও এবং টুকরো টুকরো নানা স্মৃতিকে উস্কে দেয় সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে এব্যাপারে অন্তত ধন্যবাদ জানাতেই হয়।

দেখে নিন অঙ্কিতার গাওয়া কমলা গান এবং তার অসাধারণ নাচ –

Back to top button