বিনোদন

Saranya Sasi:মাত্র বছর ৩৫-বয়সে ক্যান্সারে প্রয়াত হলেন জনপ্রিয় এই হাসিখুশি অভিনেত্রী

প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেত্রী সারন্যা শশী। ক্যান্সারের যুদ্ধে তার আর লড়াই করে বিজয়ী হওয়া হয়ে উঠলো না। মাত্র ৩৫ বছর বয়সেই তিনি চলে গেলেন পরলোকে। মালায়ালম বিনোদন জগতের জনপ্রিয় নায়িকা ছিলেন তিনি। এখন গোটা ইন্ডাস্ট্রি জুড়ে বইছে শোকের ছায়া।

বিনোদন জগতের ক্ষেত্রে ইটা সত্যি দুঃখের খবর। অবশেষে ক্যান্সারের কাছে হারমানলেন জনপ্রিয় অভিনেত্রী। হাসপাতাল সূত্রে পাওয়া খবর অনুযায়ী ক্যান্সারের পাশাপাশি করোনাতে আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী। যদিও সপ্তাহ খানেক আগেই তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছিলেন তবে তাতেও তার বিপর্যয় কমেনি।

বাড়ি ফিরে এসেও তার শরীর ক্রমশ চলে যায় খারাপের দিকে। হতাহত করেই তার শরীরের সোডিয়াম লেভেল কমতে শুরু করে। এরপর আবার হাসপাতালে ভর্তি করা হয় সারন্যা শশীকে। তবে তার শরীরের সোডিয়াম লেভেল একেবারে কমে যাবার কারণে তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। সোমবার দুপুরেই অভিনেত্রী নিয়ে নেন চিরবিদায়।

তবে পারিবারিক সূত্রে পাওয়া খবর অনুযায়ী জনপ্রিয় এই অভিনেত্রী ক্যান্সারে ভুগছিলেন ২০১২ সাল থেকে। তখন থেকে তার দীর্ঘ ৯ বছরে হয়ে যায় ১১ টি অপারেশন। তারপর তার শরীর বা পুঁজি কোনোটাই তার সাথে দেয়নি। যদিও ইন্ডাস্ট্রির পক্ষ থেকে তার উদ্যেশে বাড়িয়ে দেওয়া হয় সাহায্যের হাত। খুব কম বয়সেই প্রয়াত হতে হলো অভিনেত্রীকে।

প্রসঙ্গত, সারন্যা শশী ছিলেন টেলিভিশন জগতের এক জনপ্রিয় মুখ। তিনি মান্থারকোডি, সীতা, হরিচন্দ্রম -সহ আরও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করছিলেন। সেই সাথে দেখা গেছে বেশ কয়েকটি আঞ্চলিম সিনেমাতেও।

Back to top button