বিনোদন

হাঁপিয়ে গিয়েছেন সারা, তবুও ছাড়ছেন না বরুন! ফাঁস হুসন হ্যায় সুহানা-র গোপন ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা হলো ‘কুলি নাম্বার ওয়ান’ যে সিনেমা করে গোবিন্দ হয়ে গিয়েছিলেন সেই সময়ের নাম্বার ওয়ান হিরো। গোবিন্দাকে কেন্দ্র করেই শুরু হয়ে যায় বলিউডের নতুন ঘরানা। আর এবার সেই গোবিন্দর দলেই নাম লেখালেন বর্তমান প্রজন্মের নায়ক বরুন ধাওয়ান। বরুন ধাওয়ান কমেডিতে যতই দক্ষ থাক কমেডিতে গোবিন্দ কে টক্কর দেওয়া কোনও সহজ ব্যাপার নয়।

৯০কে দশকের গোবিন্দ ও করিশ্মা অভিনীত সুপারহিট সিনেমা কুলি নাম্বার ওয়ানের রিমেক আসছে চলতি বছরের ২৫ ডিসেম্বর। আর নতুন সিনেমায় জুটি হিসেবে দেখা গেলো বরুন ধাওয়ান ও সারা আলী খানকে। চলতি বছরের ২৫ ডিসেম্বর অনালাইন প্লার্টফর্মে মুক্তি পাবে এই সিনেমা। বড় দিনের মতো একটি শুভদিনে অনালাইনে মুক্তি পাবে এই সিনেমা। তবে সবকিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো সেই সিনেমার ‘হুসন হ্যায় সুহানা’ গানের গোপন ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘হুসন হ্যায় সুহানা’ গানের তালে ক্যামেরার সামনে নাচার আগে স্টুডিওয় প্র্যাকটিস করছেন বলিউডের নতুন প্রজন্মের এই জুটি। ভিডিওটিতে এও দেখা যাচ্ছে যে, নাচ করতে করতে হাপিয়ে গিয়েছেন সারা আলী খান, কিন্তু তবুও সারাকে ছাড়ছেন না বরুন ধাওয়ান । সমানে চলছে ক্যামেরার সামনে আসার প্রস্তুতি!

Back to top button