বিনোদন

গ্রামের বাড়িতে বেড়াতে গিয়ে, সাইকেল চালিয়ে ঘুরলেন ‘সারদা মনি’র মা ত্বরিতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জী ও সৌরভ ব্যানার্জী বহিদিন ধরে প্রেম করার পর গত ১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন। অভিনেত্রী ত্বরিতার সঙ্গে অভিনেতা সৌরভের আলাপ শ্যুটিংয়ের সেটেই । রাজকীয় ভাবেই বিয়ের পর্ব সেরেছেন টলিউডের এই নবদম্পতি । বিয়ের প্রায় অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ত্বরিতা-সৌরভ । যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। ভাইরাল হয়েছে রীতিমতো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ত্বরিতার একটি ছবি শেয়ার করতেই শুরু হয়ে যায় যত বিতর্ক । ত্বরিতার সাজ-পোশাক নিযে নানারকম মন্তব্য করতে দেখা যায় নেটিজেনদের । যার ফলে অতন্ত্য বিরক্ত হন অভিনেত্রী ত্বরিতা । পরে অবশ্য একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিষোদ্গার করেন সৌরভের স্ত্রী।

জানা গিয়েছে, বহুদিনের প্রেমিক সৌরভ ব্যানার্জীর সঙ্গে বিয়ের পর এক বন্ধুর বিয়েতে গিয়েছিলেন এই নবদম্পত্যি। সেই বন্ধুর বিয়েতে বেশ মর্দন লুকে হাজির হতে দেখা গিয়েছে বাঙালি অভিনেত্রী ত্বরিতাকে। যদিও একটি ট্র্যাডিশনাল শাড়ি পরেছিলেন সৌরভের সদ্য বিবাহিতা স্ত্রী।তবে সিঁথিতে সিঁদুর দিলেও হাতে কোনোরকম শাখা-পলা দেখা যায়নি ত্বরিতার। আর এরপরেই শুরু হয়ে যায় নেটিজেনদের নোংরা সমালোচনা। বাঙালি বাড়ির বৌ হয়েও কেন ত্বরিতা শাখা পলা পড়েননি এই নিয়ে নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী।

তবে অবশ্য নেটিজেনদের এমন মন্তব্যে কড়া জবাবও দেন অভিনেত্রী ত্বরিতা। একটি পোস্টে তিনি লেখেন, ‘‘আমার ফ্রেন্ড লিস্টে থাকা সকলের উদ্দেশ্যে বলা, প্লিজ কেউ শাঁখা-পলা-সিঁদুর নিয়ে জ্ঞান দেবেন না । আমি আবার এত জ্ঞানী হতে চাই না, গুণী হলেই চলবে ।’’
আর এবার ত্বরিতা কে দেখা গেলো অন্য মেজাজে। সম্প্রতি ত্বরিতাকে দেখা গেলো গ্রামের বাড়িতে বেড়াতে গিয়ে সাইকেল চালিয়ে ঘুরতে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Back to top button