বিনোদন

সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মেসেজের শিকার হলেন সারা তেন্ডুলকর,শচীন কন্যা ফাঁস করলেন সেই মেসেজের স্ক্রিনশট

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে শচীন তেন্ডুলকরের নাম কে না জানে। ক্রিকেটের ঈশ্বর বলে জানা যায় সচিন টেন্ডুলকরকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে বিতর্ক তাও আবার শচীন কন্যা সারা কে নিয়ে। একজন নেটিজেনদের দাবি যে শচীন কন্যা সারা নাকি তার বাবার অর্থের অপচয় করছেন। সেই মানুষটির দাবি এটাই যে তিনি যেভাবে কফি পান করছেন তাতে অর্থের অপচয়ই হচ্ছে। এটা শুধুমাত্র লোক দেখানো। এছাড়াও ওই নেটিজেন অর্জুন তেন্ডুলকরকে নিয়েও কটূক্তি করেছেন । ওই ব্যাক্তি দাবি করেছেন যে অর্জুন টেন্ডুলকরকে মাত্রেও ২০ ল্পক্ষ তাকে কিনেছেন মুম্বাই ইন্ডিয়ান্স। সেইসময় সারা তার ভাই অর্জুনের পাশেই দাঁড়িয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, “কেউ তোমার অর্জন কেড়ে নিতে পারবে না। এটা শুধু তোমারই।”

শচীন কন্যা সারা তেন্ডুলকর যেরকম সুন্দরী তার পাশাপাশি তিনি খুব স্পষ্টবাদী। টাকার কফি পান করা নিয়েই উঠেছে নানারকম কটূক্তি। এবং তার যোগ্য জবাব দেন সারা অত্যন্ত শালীনতার সাহায্যে।

 

 

শচীন কন্যা সারা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ব্যাক্তির মেসেজের স্ক্রিনশট নিয়ে সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে প্রকাশ্যে আনেন। বং লেখেন “যাঁরই অর্থ হোক না কেন, কফি পান কখনই অর্থের অপচয় নয়।”

ক্রিকেটের ঈশ্বর শচীন তেন্ডুলকর কন্যা সারা তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। বেশ জনপ্রিয় তিনি সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে তার বাবার ছবি ও বন্ধুদের সাথে ছবি শেয়ার করে থাকেন তিনি।যখন কোনো স্পেশ্যাল খাওয়ার খান তখনই তা‌ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, সারা এতটাই সুন্দরী ও মার্জিত যে ৮ ই জানুয়ারী, ২০১৮ এ, দেবকুমার মাইতি নামে বাংলার এক ব্যক্তি তাকে প্রায়শই ফোন করতেন এবং এমনকি তাকে বিয়ে করতে না দেওয়া হলে তাকে অপহরণ করার হুমকিও দিতেন।

Back to top button