বিনোদন

সারা ডেটিং করছে কার্তিক আরিয়ানকে, জানতে পেরে কী বলেছিলেন করিনা কাপুর খান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান প্রথম বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। সেই সময় সারা-সুশান্তের সঙ্গে ডেটিং প্ল্যান করলে অভিনেত্রীর সৎ মা করিনা কাপুর খান বলেছিলেন তিনি সারার প্রথম সিনেমার হিরোর সঙ্গে ডেটিং কিছুতেই মেনে নিতে পারবেন না মেয়ের। যার কারণে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ সমালোচনার মুখে পড়েছিলেন করিনা কাপুর খান।

কিন্তু অন্যদিকে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। তার বেলা কি বলেছিলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। কার্তিক আরিয়ান হলেন সারা আলী খানের তৃতীয় সিনেমার হিরো। সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ বেশ প্রশংসিত হয়েছিল। যেখানে সারা-কার্তিক জুটি বেশ নজর করেছিল দর্শকদের। একে অন্যের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন তাঁরা।

নেটদুনিয়ায় একের পর এক ছবি ভাইরাল হতে থাকে সারা আলী খান ও কার্তিক আরিয়ানের। ঘনিষ্ট দৃশ্য থেকে শুরু করে সাহসী পোজ, একের পর এক হট পোজে ভাইরাল হয়ে ওঠে বলিউডের এই জনপ্রিয় জুটি। এই নিয়ে করিনার কাছেও প্রশ্ন আসে। করিনা কাপুর খান তার সৎ মেয়ে সারা আলী খান ও কার্তিক আরিয়ানের প্রেমের সম্পর্ক কি চোখ দেখছেন। এমন প্রশ্নের উত্তরে বেবো অর্থাৎ করিনা পরিষ্কার জানিয়ে দেন, তিনি এই বিষয়ে কিছুই জানেননা।

হোয়াট উইম্যান ওয়ান্টে একবার এসেছিলেন কার্তি আরিয়ান। যেখানে সারা আলী খানের সৎ মা করিনা বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে প্রশ্ন করেছিলেন, ডেটিং করছো কার সঙ্গে? এই প্রশ্নের উত্তরে কার্তিক জানিয়েছিলেন, তিনি বর্তমানে তার কাজকেই ডেটিং করছেন। তবে এরপর আর কোনোরকম মন্তব্য করতে দেখা যায়নি করিনা কাপুর খানকে ।

Back to top button