বিনোদন

বরফ ঘেরা পাহাড়ে গরমের ছুটি কাটাতে ব্যস্ত সারা-ইব্রাহিম, মুহূর্তেই ভাইরাল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খান যেমন প্রচুর ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।ঠিক সেই ভাবেই সাইফকন্যা সারা আলী খানও বলিউডে অভিষেকের পর একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছেন।তবে শুধু বলিউডেই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় সারা আলী খান।

প্রায়ই নায়িকা সারা আলী খান নিজের জীবনের খবর, বোল্ড ছবি, ভিডিও শেয়ার করে ভক্তদের নজর কাড়েন।এমনকি সারাকে নানা কারণে বিতর্কের মুখেও পড়তে হয়।তবে এবার ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন সারা আলী খান। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারা আলী খান। যেখানে ভাই ইব্রাহিমের সঙ্গে জমিয়ে গরমের ছুটি কাটাচ্ছেন সারা। বরফ মোড়া উপত্যকায় স্নোমোবাইলে বসা সারা ও ইব্রাহিমের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে সাদা তুলোর মতো বরফ ঘেরা অঞ্চলে একটি স্নোমোবাইল গাড়ির ওপর বসে ক্যামেরার লেন্সের দিকে তাকিয়ে রয়েছেন সারা। দূরে বরফে মোর পাহাড়ের সারি। সঙ্গে সাদা-নীল মিশেলের শীত পোষাক পরে রয়েছেন ভাই ইব্রাহিম খান । ছবিটি মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের। বন্যা বয়ে গিয়েছে লাইক কমেন্টের। তবে এবার প্রথম নয়, এর আগেও একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে সারা আলী খান ও তার ভাই ইব্রাহিম খানকে। সেই সব ছবি প্রকাশ্যেও এনেছেন তারা। যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button