বিনোদনভাইরাল ভিডিও

নিজের নাক কাটলেন সারা! বেরোচ্ছে রক্ত, এই অবস্থায় মা বাবার কাছে ক্ষমা চাইলেন সারা আলী খান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান। সইফ আলী খানের প্রথম স্ত্রী অমৃতা সিং-এর বড় মেয়ে সারা আলী খান। অভিনেত্রী সারা আলী খান সোশ্যাল মিডিয়ায় বেশরীরভাগ সময়ই সক্রিয় থাকছেন। পরিবার ও বন্ধুদের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন তিনি।ঈদের দিনে তিন ভাই ইব্রাহিম, তৈমুর ও জেহ এবং বাবা সইফ আলি খান -এর সঙ্গে ছবি তুলে শেয়ার করে নেটিজেনদের ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন সারা।

কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি নিজের নাক কেটে ফেলেছেন। হ্যা, সত্যি তিনি নাক কেটে ফেলেছেন। তার নাকের উপর মোটা করে ব্যান্ডেজ বাঁধা। ক্যামেরার সামনে সারা তার নাকের ব্যান্ডেজ খুলে ফেলতেই তার নাক থেকে ঝরঝরে রক্ত বের হতে লাগলো। নেটিজেনরা সারার ক্ষতের কারণ জিজ্ঞাসা করলেও মুখ খোলেননি তিনি। ভিডিওটি শেয়ার করে সারা মা-বাবার কাছে ক্ষমা চেয়ে বলেছেন, তিনি নিজের নাক কেটে ফেলেছেন। অভিনেত্রী সারার শেয়ার করা এই ভিডিওটি ‘নক নক’ ভিডিও নামে পরিচিতি পেয়েছে ।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

সারা তার বাবা ও মা অমৃতা সিং-এর বিচ্ছেদের পর তার মায়ের সাথেই থাকেন। তিনি মায়ের সাথে সংগ্রাম করেই বড় হয়েছেন। তিনি একাধিক সাক্ষাৎকারে নিজের মায়ের সংগ্রামের কথা তুলে ধরেছিলেন। সারা ও ইব্রাহিমকে অমৃতা বড় করেছে ঘাট প্রতিঘাত পেরিয়ে। তবে বর্তমানে তিনি বলিউডের একজন অভিনেত্রী।

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমেই হাতে-খড়ি সারার। প্রথম ছবিতেই সারা আলী খান সুশান্ত সিং রাজপুতের সাথে জমিয়ে কাজ করেন। বলিউডের সকলেই তাদের অভিনয়ে খুশি। কিন্তু সেই অভিনেতা আর আমাদের মাঝে নেই। সকলকে কাঁদিয়ে চলে গেছেন না ফেরার দেশে। সারা অভিনীত ফিল্ম ‘আতরঙ্গী’ আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে।সবকিছু মিলিয়ে সারা আলী খান সাফল্যের সিঁড়ি পার করছেন এক ধাপ করে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button