বিনোদন

Sara Ali Khan: সাদা পোশাকে লাস্যময়ী অবতারে সইফ কন্যা সারা, সোশ্যাল মিডিয়ায় তুললেন ঝড়

sara-ali-khans-photos-viral

কিছুদিন আগেই সারা আলি খান (Sara ali khan) -এর ‘নক নক’ ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া ফেলেছিল। কিন্তু এবার যেন বিস্ফোরণ ঘটানোর জন্য সারা তৈরি হচ্ছেন। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন যা তাঁর ‘দি গার্ল নেক্সট ডোর’ ইমেজকে ভেঙে দিয়েছে।

সারার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সানসেট অরেঞ্জ রঙের ডিজাইনার বিকিনি ও গ্রে রঙের নেটের বিচ শ্রাগ। ঝরা পাতার উপর এলোমেলো চুলে বসে সারা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সারা লিখেছেন, ভয়ে ঠোঁট যে কথাগুলি বর্ণনা করে না, দুটি চোখ চিৎকার করে সেগুলি শোনায়, লুকানো সৌন্দর্য অধিক সুন্দর। সারার এই ছবিগুলি তুলেছেন বলিউডের তারকা ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ (Rohan Shrestha)।

সইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিং (amrita singh)-এর মেয়ে সারা মা-বাবার বিবাহ বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকেন। একাধিক সাক্ষাৎকারে নিজের মায়ের লড়াইয়ের কথা শেয়ার করেছেন সারা। সারা ও ইব্রাহিমকে একাই বড় করে তুলেছেন অমৃতা। কিন্তু করিনা (Kareena Kapoor khan)-এর সঙ্গেও সারার সম্পর্ক যথেষ্ট ভালো। সারার মাধ্যমেই সইফ ও করিনার দ্বিতীয় পুত্রসন্তান জেহ (Jeh)-এর ছবি পারিবারিক ভাবে প্রথম প্রকাশিত হয়েছে।

‘কেদারনাথ’ ফিল্মের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সারা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput) । সারা অভিনীত ফিল্ম ‘আতরঙ্গী’ আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button