বিনোদন

জিমের মধ্যেই জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ করলেন সারা আলী খান, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ আলী খান একজন অভিনেতা ,মা কিরণ রাও দুর্দান্ত অভিনেত্রী এমনকি সৎ মা করিনা কাপুর ও ঠাকুমা শর্মিলাও একজন অসাধারণ অভিনেত্রী। সারা আলী খান সেই ধারা বজায় রেখেই কয়েক বছরের মধ্যেই হয়ে উঠেছেন দুর্দান্ত অভিনেত্রী।

সারা আলী খান সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বেশ সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়াতে। তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বিভিন্ন ছবি ও ভিডিও। কখনো তিনি নাচের ভিডিও আবার কখনো জিম করার ভিডিও শেয়ার করেন তিনি তার অনুরাগীদের জন্য। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ফ্যানেদের মধ্যে।

এবারেও যেন তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি সারা আলী খান জিম সেন্টার থেকে শেয়ার করেছেন নাচের ভিডিও। জিম সেন্টারে তিনি জিম করতে করতেই যোগ দিলেন দুর্দান্ত নাচে। তার সাথে নাচ করলেন জিমে উপস্থিত বন্ধুও।সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।প্রসঙ্গত সারার নতুন সিনেমা ‘কুলি নাম্বার -১ ‘ এর প্রমোশনেই এই ভিডিও শেয়ার করা হয়েছে বলে মনে করা হচ্ছে। কারণ তিনি যে গানে নাচ করছেন তা ওই সিনেমার সুপারহিট একটি গান।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button