বিনোদনভাইরাল ভিডিও

চেহারা ও পোশাক নিয়ে রিমঝিমের কাছে কটাক্ষের শিকার হয়ে কেঁদে ফেলেছিলেন সঙ্ঘশ্রী

শরীর কে না ফিট রাখতে চায়। সকলেই নিজের শরীর যেন ফিট থাকে। যার জন্য নানারকম যোগাসন ও ব্যায়াম করেন যাতে শরীর ফিট থাকে। কিন্তু যদি শেমিংয়ের শুরু সমাজের প্রারম্ভিক কাল থেকেই। মেয়েরা কোনো ক্ষেত্রে বেশি মোটা হয়ে গেলেই শুনতে হয় নানারকম কটাক্ষ। অভিনেত্রী সঙ্ঘশ্রী সিংহ -ও বডি শেমিংয়ের শিকার হয়েছেন।

অভিনেত্রী সঙ্ঘশ্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা গেছে বিখ্যাত ফিল্ম ‘মিস্টার ইন্ডিয়া’-র গান ‘হাওয়া হাওয়াই’-এর সাথে নাচ করতে। অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিওটি মুহূর্তে মধ্যেই ভাইরাল হয়ে যায়। অনেকেই তার নাচের প্রশংসা করেছেন।এমনকি তাঁর নাচের প্রশংসা করেছেন শ্রীলেখা মিত্র । এই ঘটনায় যথেষ্ট আনন্দিত সঙ্ঘশ্রী জানিয়েছেন, মেয়েরা মোটা হলে তাঁরা নাচলে তাঁদের ট্রোল করা হয়। সঙ্ঘশ্রী জানান যে শ্রীলেখানে একজন ভালো মানুষ তার খুব ভালো লাগে।

ক্লিন্তু অভিনেত্রী সঙ্ঘশ্রী কিছুদিন আগেই কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী রিমঝিম মিত্রের কাছে। এর আগেও রিমঝিম অভিনেত্রী শ্রীলেখাকে থলথলে বৌদি বলে কটাক্ষ করেছিলেন। এবার এক পার্টিতে রিমঝিমের সাথে সঙ্ঘশ্রীর দেখা হয় সেখানে রিমঝিম তাঁর ওজন ও ড্রেস সেন্স অত্যন্ত কদর্য ভাবে কথা বলেছিলেন। ফলে সেদিন কেঁদে ফেলেছিলেন সঙ্ঘশ্রী।

মালদার মেয়ে সঙ্ঘশ্রী কাজে আসর পর থেকেই বহুবার সহকর্মদের কাছ থেকে কটাক্ষের শিকার হন। কিন্তু তিনি থেমে যাননি। নিজের কাজে এগিয়ে চলেছেন। এই মুহূর্তে রাজ চক্রবর্তী প্রযোজিত ধারাবাহিক ‘ফেলনা’-য় অভিনয় করে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন সঙ্ঘশ্রী। তিনি নিজেও ভালো কাজ করতে পেরে খুশি।

Back to top button