বিনোদন

অভিনয়ের সাথে নাচেও রয়েছে দক্ষতা, সাদা হট প্যান্ট পরে নাচ করে সকলের মন জয় করলেন সন্দীপ্তা সেন

বাংলা টেলিভিশনের জগতে সন্দীপ্তা সেন একজন জনপ্রিয় অভিনেত্রী। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ষ্টার জলসায় ২০০৯ সালে ‘দূর্গা’ ধারাবাহিকের ম্যাধ্যমে প্রবেশ করেন টেলিভিশন জগতে। সেই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন সন্দীপ্তা। এরপর তিনি ষ্টার জলসায় ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন।

শুধু অভিনয়ই নয় তার পাশাপাশি নাচেও ভালো দক্ষতা আছে অভিনেত্রীর। অভিনেত্রীর বয়স ৩৪ কিন্তু তা সত্ত্বেও শরীরের জেল্লা ধরে রেখেছেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে নিজের গ্ল্যামার আরো বাড়িয়ে নিচ্ছেন অভিনেত্রী। এরপরে অভিনেত্রী ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে অভিনয় করেন। সেই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেন রাহুল ব্যানার্জী। পরবর্তীতে শোনা যায় যে তিনি সেই রাহুলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

অভিনেত্রী নিজের অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন তার পাশাপাশি অভিনেত্রীর সৌন্দর্য দর্শকদের নজর কাড়ে। অভিনয়ের সাথে সাথে অভিনেত্রী ওয়েব সিরিজেও অভিনয় করছেন। ধারাবাহকিকে অভিনেত্রীকে সেরকম ভাবে অভিনয় করতে দেখা যাচ্ছে না তবে তিনি ওয়েব সিরিজের মাধ্যম্যে ফের ফিরে আসছেন অভিনয়ে। ‘আস্তে লেডিস’ বলে একটি সিরিজে দেখা গিয়েছিল।এবারে অঞ্জন দত্তর লেখা এবং পরিচালনায় হইচই ওয়েব প্ল্যাটফর্মে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস্’। এখানে অভিনেত্রীর নাম থাকবে ডা: নিমা প্রধান। এই ওয়েব সিরিজে পরিচালনার পাশাপাশি অঞ্জন দত্ত নিজেও অভিনয় করছে ও তাদের সাথে সৌরভ চক্রবর্তী, অনিন্দিতা বসু, অর্জুন চক্রবর্তী, রাজদীপ গুপ্তকেও দেখা যাবে এই ওয়েব সিরিজে।

অভিনয়ে দক্ষতা তো আছেই। তার সাথে অভিনেত্রীর আরো একটি বিষয়ে দক্ষতা আছে। তিনি নাচও দুর্দান্ত করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয় থাকেন। মাঝে মোধ্যেই সোশ্যাল হ্যান্ডেলে নানান ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী তার নাচের একটি ভিডিও শেয়ার করেছেন।সেখানে তাকে দেখা যাচ্ছে বৃষ্টিতে ভিজে গানের তালে দুর্দান্ত নাচ করছেন জনপ্রিয় অভিনেত্রী।তার এই নাচের ভিডিও দেখে প্রশংসা করছে তার ফ্যানেরা।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button