বিনোদন

Sandipta Sen: ছোট পর্দার ‘মা সারদা’ খ্যাত অভিনেত্রী, নীল জলে সুইমস্যুট পরে ধরাদিলেন হট অবতারে

নীল জলে গা ভাসালেন ছোট পর্দার সুন্দরী অভিনেত্রী সন্দীপ্তা সেন। বর্তমানে তিনি বাংলার দর্শকদের চোখে মা সারদা। করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব ধারাবাহিকে এখন তিনি লিড চরিত্রে অভিনয় করছেন। পর্দায় যতটা সাদা-সহজ-সরল লাগে অভিনেত্রীকে বাস্তবে তিনি ততোধিক গ্ল্যামারাস এবং সুন্দরী। যাকে বলা যায় রূপে লক্ষ্মী গুণে সরস্বতী।

একটা সময় ধারাবাহিক দিয়েই অভিনয় জগতে পা রাখেন। দুর্গা, টাপুর টুপুর ধারাবাহিকের মধ্যে দিয়ে সন্দীপ্তা নিজের পরিচিতির গণ্ডি ভালোভাবে বানিয়ে নেন। প্রথম থেকেই তার অভিনয় গুণে মুগ্ধ ছিল বাংলার দর্শক। এখনও তার রূপে মুগ্ধ দর্শকরা।

আজ অভিনেত্রীর শুভ জন্মদিন। সোশ্যাল মিডিয়ার পর্দায় শুধুই শুভেচ্ছার বন্যা। দেখতে দেখতে ৩৫ এ পা দিলেন সন্দীপ্তা। ওয়েব সিরিজ থেকে ছোট পর্দা চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। জীবনে প্রথমবার বড়পর্দায় পা রেখেছেন মৈনাক ভৌমিকের ছবির হাত ধরে। তার ‘আস্তে লেডিস’ সিরিজে মেঘার চরিত্র যেমন সাহসী ছিল। তেমনই ডঃ নিমা প্রধান আবার বেশ অন্যরকম চরিত্র। সব কিছুই বেশ ব্যালান্সড করেই করছেন অভিনেত্রী। পর্দায় যেমন তার চরিত্র ব্যালান্সড, ঠিক ততটাই ব্যালান্সড নিজের জীবনেও। অভিনেতা রাহুলের সঙ্গে নিজের নাম জড়ালেও অভিনেত্রী নিজের প্রেম, বন্ধুত্ব নিয়ে খুবই স্বচ্ছ। এখনও সিঙ্গেল, সুন্দরী হয়ে রাজ করছেন সন্দীপ্তা সেন।

এদিকে জন্মদিনের আগের দিনই নতুন চমক দেন অভিনেত্রী। নীল সুইমিং পুলে সুইম স্যুটে হাজির অভিনেত্রী। ভেজা শরীরে যেন তিনি জলপরী। সন্দীপ্তার এমন উষ্ণ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button