বিনোদন

বছর শেষে ছুটির মেজাজে সন্দীপ্তা, পাহাড় কোলে তুমুল নাচ অভিনেত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

টেলি দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় নায়িকা হলেন সন্দীপ্তা সেন। তার অভিনীত সিরিয়াল গুলো বাংলার দর্শকদের মনে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। তিনি সবার প্রথম নজর করেন ‘দূর্গা ‘ সিরিয়ালের মাধ্যমে। তার পর ‘টাপুর টুপুর’ সিরিয়ালের মাধ্যমে তিনি পান ব্যাপক জনপ্রিয়তা। তিনি প্রতিটি সিরিয়ালের পেয়েছেন নায়িকার রোল। আর নিজের অভিনয় ও রূপের জাদুতে মুগ্ধ হয়েছে টেলি দর্শকরা।

সৌন্দর্য্য ও দুস্টু মিষ্টি স্বভাবের কারণে তিনি বেশ জনপ্রিয়। শুধু অভিনয় নয় সন্দীপ্তা নাচেও বেশ পারদর্শী। লক ডাউন চলাকালীন সময়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিভিন্ন নাচের ভিডিও। মাঝে মাঝেই তিনি সোশ্যাল মিডিয়ায় অবর্তীন হন নাচের ভিডিও নিয়ে। আর এবার সেই ধারাবাহিকতা বজায় রেখেই তিনি পোস্ট করলেন পাহাড়ের কোলে একটি নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

বেশ কিছুদিন ধরে ছুটির মেজাজে রয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা। আর তাই তো ঘুরতে ছলে গেলেন পাহাড়ে। সম্প্রতি সেই পাহাড় থেকেই একটা নাচের ভিডিও পোস্ট করেছেন সন্দীপ্তা। ট্রাক টি তে উষ্ণ আবেদন, অভিনয়ের পাশাপাশি নাচের যে তিনি সিদ্ধহস্ত তা আরো একবার প্রমান করেছেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। এমনকি মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button