বিনোদন

দুই বোনের বিয়ে দিয়েই শুরু হবে ‘সন্ধ্যাতারা’! দ্বিতীয় প্রোমো প্রকাশ পেতেই তোলপাড় নেটদুনিয়ায়

স্টার জলসায় শীঘ্রই একটি নতুন ধারাবাহিক আস্তে চলেছে সন্ধ্যাতারা। ইতিমধ্যেই এই সিরিজের প্রোমো প্রকাশিত হয়েছে।দুই নায়িকা ও নায়কের দেখা হয় সেখানে। প্রথম প্রোমো প্রকাশের কয়েকদিন পর সিরিজের দ্বিতীয় প্রোমো প্রকাশ করেছে স্টার জলসা।

এই নতুন সন্ধ্যাতার প্রোমো জনসাধারণকে উত্তেজিত করেছে। এই প্রোমো থেকে দেখা যাবে, বিয়ে করতে চলেছেন ধারাবাহিকের নায়িকা। বিয়ের ট্র্যাক সাধারণত সিরিজ শুরু হওয়ার কিছু সময় পর্যন্ত বের হয় না। ব্যতিক্রম অবশ্য সন্ধ্যাতারা। কারণ এই সিরিজ শুরুর আগে একটি বিয়ের বিজ্ঞাপন ছিল।

সন্ধ্যাতারার প্রথম প্রোমোতে দেখা যায়, সন্ধ্যা তার বোনের সাথে একটি গ্রামে থাকে। তার বোন তারা, বিপরীতে, শহরের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। দুই বোনের মধ্যে দারুণ ভালোবাসা। ভাগ্যক্রমে, দুই বোনই ছেলেটির প্রেমে পড়ে যায়।

জ্যোতিষী সন্ধ্যা এবং তারার হাত দেখেন এবং বলেন যে তাদের ভাগ্য সংযুক্ত রয়েছে। দুই বোনের মধ্যে যে স্বার্থপর হতে পারে সে সুখী হবে। বাকিটা শুধু কষ্ট দেবে। প্রথম প্রোমোতে এই দৃশ্য দেখে অনেকেই ভাবছেন: তাহলে কে হবেন সন্ধ্যা না তারা সিরিজের নায়িকা? ভালোবাসার জন্য স্বার্থপর হবে কে?

প্রথম প্রোমো প্রকাশের পরপরই “সন্ধ্যাতারা”-এর দ্বিতীয় প্রোমো প্রকাশিত হয়েছিল। দেখা যায় সন্ধ্যার কোনো এক তারকা নায়কের সঙ্গে যোগাযোগ করবেন। প্রোমোতে দেখা যাচ্ছে না কনে কে নিয়ে যাচ্ছে। যাইহোক, বিজ্ঞাপনে দেখানো হয়েছে যে বোনটি তার ভালবাসার মানুষটিকে পাওয়ার জন্য স্বার্থপর হয়ে ওঠে। কিন্তু কে এই বোন? সিরিজ শুরু হওয়ার পর এই উত্তর পাওয়া যাবে।

Back to top button