বিনোদন

Sandhyatara: দুই বোনের একটাই বর, ‘সন্ধ্যাতারা’র প্রোমো দেখে ট্রোলের বন্যা নেটদুনিয়ায়

বর্তমানে বাংলা বিনোদন চ্যানেলে প্রতিনিয়ত নতুন ধারাবাহিক প্রচার হচ্ছে। একটি নতুন সিরিজ শুরু হওয়ার সাথে সাথে একটি নতুন প্রোমো পর্দায় উপস্থিত হবে। জি বাংলা ও স্টার জলসা নিয়ে শিগগিরই শুরু হবে দুটি নতুন ধারাবাহিক। জি বাংলা উপস্থাপনা করবে ফুলকি এবং স্টার জলসা উপস্থাপনা করবে ‘তুঁতে। সম্প্রচারের সময়ও নির্ধারণ হয়ে গেছে।

এরই মধ্যে স্টার জলশা আরেকটি নতুন সিরিজের প্রোমো প্রকাশ করেছে। এই সিরিজে দুই বোনের গল্প বলা হয়েছে। ইতিমধ্যে অনেক টিভি সিরিজে এই গল্প দেখা গেছে। যাইহোক, সময়ের সাথে সাথে, আপনি এই সিরিজে নতুন কি হবে বুঝতে পারবেন। আসছে ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। এক বোন সন্ধ্যা আর আরেকজন তারা। দুই বোন হরিহর আত্মা।

একজন অন্যজন ছাড়া আর কিছু ভাবে না। বড় বোন সন্ধ্যা যে চাষ করে সোনার ফসল ফলায়। আর ছোট বোন তারা যে কলেজে পড়াশুনা করে। গ্রামে মেলা বসে আর এই মেলায় দুই বোনকে আসতেই হবে। তবে তারা কেউই অপর বোনের মনের মানুষকে আগে কখনও দেখেনি।

সন্ধ্যা এবং দুজনেই প্রথমে তাদের প্রিয়জনের কথা বলতে চায়। কিন্তু তারা একই মানুষকে ভালবাসত। সেটা না জেনেই মন্দিরে ভগবানের কাছে গিয়ে সন্ধ্যা তার বোনের জন্য প্রার্থনা করে, “আমার তারাকে তুমি রাজপুত্রের মত বর দিও।” অন্যদিকে তারাও সন্ধ্যার জন্য এমনই এক বর এনে দেওয়ার প্রার্থনা করে।

সেই মুহুর্তে, একজন মন্দিরের পুরোহিত তাদের হাত দেখে বললেন যে স্বার্থপর হতে পারবে, সেই তার মনের মত বর পাবে। । ঠিক সেই মুহূর্তে হলুদ পাঞ্জাবি পরে মন্দিরে প্রবেশ করেন নায়ক। সন্ধ্যা অবাক চোখে তাকিয়ে থাকে। যখন তারা দিদিকে তার মনের মানুষটির কথা বলেছিল, তখন তারা সন্দেহ করেছিল যে দিদি আসলে তার ভালবাসার মানুষটির কথাই ভাবছিল।

তারা সত্য জানতে পেরে হৃদয় ভেঙে পড়ে। অন্যদিকে সন্ধ্যা তার বোনের মুখ দেখে বুঝতে পারল যে তাদের দুজনেরই ধারণা একই। এখন প্রশ্ন: সন্ধ্যা না তারা, কে পায় তার মনের মানুষ? প্রমো নেটিজেনরা বলছেন “বিরক্তিকর গল্প” । অন্য পাঁচটি সিরিজের মতো এই সিরিজেও দুই নায়িকা ও একজন প্রধান চরিত্রের গল্প হবে বলে তাদের বিশ্বাস।

Back to top button