বিনোদন

সন্ধ্যা মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানাতে, সন্ধ্যায় কলকাতায় ফিরবেন মুখ্যমন্ত্রী

বাংলা গানের কালজয়ী গায়িকা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানাতে উত্তরবঙ্গ থেকে সফর কাটছাঁট করে বুধবার সন্ধ্যায় কলকাতায় ফিরবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তিনি কলকাতায় পৌঁছালে রাজ্য সরকারের তত্ত্বাবধানে কেওড়াতলা মহাশ্মশানে প্রয়াত শিল্পীর শেষকৃত্য সম্পন্ন হবে।

মঙ্গলবার মধ্যরাতে বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতাল থেকে সন্ধ্যা মুখোপাধ্যায়ের মরদেহ নিয়ে যাওয়া হয় পিস হেভেনে। এরপর বুধবার বেলা ১১ টায় পিসহেভেন থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় রবীন্দ্রসদনে। সেখানেই তার গুণমুগ্ধরা শেষ শ্রদ্ধা জানাবেন। তারপর সেখান থেকে তার মরদেহ নিয়ে যাওয়া হবে কেওড়াতলা মহাশ্মশানে।

শিল্পীর প্রয়াণে ভক্তরা শোকে বিহ্বল হয়ে পড়েছেন। বিশিষ্ট সংগীত শিল্পী কল্যাণ সেন বরাট বলেন, এ শূন্যতা পূরণ হওয়ার নয়। কারণ তিনি ছিলেন গান পাগল মানুষ। যখনই তার কাছে যেতাম তিনি আপন করে নিতেন, কিছুতেই ছাড়তেন না।

এদিকে তার মৃত্যুসংবাদ পাওয়ার পর সাংসদ মালা রায়, বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস হাসপাতালে পৌঁছান। মালা রায় বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অনুযায়ী সঙ্গীত শিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় শেষকৃত্য সম্পন্ন হবে।

Back to top button