বিনোদন

দোলের সকালে রঙ মেখে তুমুল নাচ সন্দীপ্তার, নায়িকার শরীরী উষ্ণতায় মেতে উঠলেন ফ্যানেরা

টেলি দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় নায়িকা হলেন সন্দীপ্তা সেন। তার অভিনীত সিরিয়াল গুলো বাংলার দর্শকদের মনে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। তিনি সবার প্রথম নজর করেন ‘দূর্গা ‘ সিরিয়ালের মাধ্যমে। তার পর ‘টাপুর টুপুর’ সিরিয়ালের মাধ্যমে তিনি পান ব্যাপক জনপ্রিয়তা। তিনি প্রতিটি সিরিয়ালের পেয়েছেন নায়িকার রোল। আর নিজের অভিনয় ও রূপের জাদুতে মুগ্ধ হয়েছে টেলি দর্শকরা।

সৌন্দর্য্য ও দুস্টু মিষ্টি স্বভাবের কারণে তিনি বেশ জনপ্রিয়। শুধু অভিনয় নয় সন্দীপ্তা নাচেও বেশ পারদর্শী। লক ডাউন চলাকালীন সময়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিভিন্ন নাচের ভিডিও। মাঝে মাঝেই তিনি সোশ্যাল মিডিয়ায় অবর্তীন হন নাচের ভিডিও নিয়ে। আর এবার সেই ধারাবাহিকতা বজায় রেখেই তিনি পোস্ট করলেন একটি নাচের ভিডিও।

দোলের দিন সকালে হট প্যান্ট-টি-শার্ট পরে বাড়ির ছাদে বলিউডের অন্যতম জনপ্রিয় ‘হোলি নম্বর’ ‘বলম পিচকারি’ গানের তালে কোমর দুলিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন টলিউডের এই নায়িকা । ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

প্রসঙ্গত, কিছুদিন আগে পাহাড় থেকেই নানারকম নাচের ভিডিও পোস্ট করেছেন সন্দীপ্তা।অভিনয়ের পাশাপাশি নাচের যে তিনি সিদ্ধহস্ত তা প্রমান করেছেন অভিনেত্রী। সেই সব ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছিলো সোশ্যাল মিডিয়ায় । এমনকি মন ছুঁয়েছিল নেটিজেনদের।

Back to top button