বিনোদন

স্বামীর সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গেলেন “Wajah tum ho” খ্যাত সানা খান, ভিডিও ও ছবি পোস্ট কোরলেন অভিনেত্রী

বিগবস খ্যাত বলিউড অভিনেত্রী এবার বিনোদন জগৎ থেকে চিরকালের জন্য বিদায় নিয়ে নিলেন। আর সেই অবসর নেওয়ার খবর তিনি নিজেই দিলেন ইনস্টাগ্রামে। একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি বিনোদন ছেড়ে নিজের ধর্মকে অনুসরণ করতে চলেছেন বলে তিনি জানিয়েছেন।

অভিনেত্রী সানা তার ইন্স্টাগার্ড পোস্টে লিখেছেন ‘জীবনের এক গুরুত্তপূর্ণ পরাজয়ে এসে আমি আপনাদের সাথে এখন কোটা বলছি। আমি বিনোদন জগতে ছিলাম বহু বছর ধরে। আর আমার অভিনয় জীবনে আমি ঈশ্বরের আশীর্বাদে বহু খ্যাতি ,অর্থ ও ভালোবাসা পেয়েছি। আর এই বিষয়গুলির জন্য আমি চির কৃতজ্ঞ থাকবো। কিন্তু কিছুদিন ধরেই একটা প্রশ্ন মন কে ভাবাচ্ছে। পৃথিবীতে মানুষের আসা কি অর্থ ও খ্যাতির পিছনে দৌড়নোর জন্য? দরিদ্র ও অসহায়দের জন্য কাজ করা কি কর্তব্য নয়? একজনের কি ভাবা উচিত নয় যে তিনি যে কোনো মুহূর্তে মারা যেতে পারেন? এই প্রশ্নের উত্তর আমি খুঁজে বেড়াচ্ছি। বিশেষ করে জানতে চাই মৃত্যুর পরে আমার কী হবে?

 

View this post on Instagram

 

A post shared by Saiyad Sana Khan (@sanakhaan21)

সানা ওই পোস্টে আরও বলেছেন, আমি আমার ধর্মের মধ্যে যখন এই প্রশ্ন গুলির উত্তর খুঁজতে যাই তখন বুঝতে পারি যে এই পৃথিবীতে জন্ম নেওয়ার পর মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য মানুষের কাজ করা দরকার। তাই আমাদের সৃষ্টিকর্তার নির্দেশ অনুযায়ী এক ভৃত্য যদি তার জীবন যাপন করে তাহলেও ভালো। মানুষকে সবসময় খ্যাতি ও অর্থের পেছনে ছুটতে হয়না , আর ছুটলে তা হয়না।তাই পাপের রাস্তা ছেড়ে মানুষের উচিত সৃষ্টি কর্তার দেখানো পথে হাটা।

আর এবার জনপ্রিয় এই বলিউড নায়িকা স্বামীর সাথে ঘুরতে গেলেন মালদ্বীপে। সেখানে তারা কাটাচ্ছে নিজেদের ছুটির সময়। সানা খান সোশ্যাল মিডিয়ায় করেছেন বিভিন্ন ছবি পোস্ট। ছবি দেখে ফ্যানেরা করছে বিভিন্ন মন্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Saiyad Sana Khan (@sanakhaan21)

 

View this post on Instagram

 

A post shared by Saiyad Sana Khan (@sanakhaan21)

Back to top button