বিনোদন

‘নিতম্ব’ বের করে বিকিনি পরেই উটের পিঠে চেপে বসলেন সালমানের ‘বৌদি’, অশ্লীল মন্তব্য নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষ ঠিক শুরু করে বিভিন্ন সেলিব্রিটি আপলোড করেন তাদের বিভিন্ন ছবি ও ভিডিও। কেউ তাদের আবৃতি -গান -অঙ্কনের প্রতিভা তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। আবার কেউ মজার ও নাচের বিভিন্ন ভিডিও পোস্ট করে হয়ে যান ভাইরাল। আর এই সোশ্যাল মিডিয়ার হাত থেকে রেহাই নেই সেলেব্রিটিদের। তাদের বিভিন্ন ভিডিও মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে সোশ্যাল মিডিয়া কাপাচ্ছে আরবাজ গার্লফ্রেন্ড জর্জিয়া।সম্প্রতি সালমান খানের হবু বৌদি অর্থাৎ আরবাজ খানের হবু স্ত্রী জর্জিয়া আন্দ্রিয়ানি বেশ কিছু ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন ধরালেন।ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

যেখানে দেখা যাচ্ছে, ‘নিতম্ব’ বের করে সাদা রঙের বিকিনি পরেই উটের পিঠে চেপে বসেছেন আরবাজের প্রেমিকা জর্জিয়া । ছবিটি রীতিমতো ভাইরাল হলেও নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন জর্জিয়া। নেটিজেনদের একজন জর্জিয়ার এই ছবিটি দেখে কমেন্ট করেছেন, মরুভূমি এখন আগের চেয়ে উত্তপ্ত।

শুধু তাই নয়, আবার অনেকে লিখেছেন, বিকিনি পরে উটের উপরে, নগ্নতা সর্বত্র বিরাজমান। একজন নেটিজেন জর্জিয়ার ছবিটি দেখে মন্তব্য করেছেন, উঁটের উপর সাঁতারের পোশাক, মোটেই বুদ্ধি নেই।এমনকি জর্জিয়ার এই ছবিটি দেখে অনেকেই হাসি থামাতে পারছেন না।

জর্জিয়ার সঙ্গে আরবাজের সম্পর্ক নিয়ে এখনো পর্যন্ত মুখ না খুললেও আরবাজ ও জর্জিয়া যে কোয়ারেন্টাইন সময় অতিবাহিত করেছিলেন এটা সকলের জানা ।তবে এবার প্রথম নয়, মাঝে মধ্যেই নানারকম ছবি পোস্ট করেন ইতালিয় এই মডেল অভিনেত্রী জর্জিয়া। আর সেগুলি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

Back to top button