বিনোদন

বোনের সামনে উন্মুক্ত শরীরে সালমান, তোয়ালে পরেই ধরা দিলেন অন্তরঙ্গ মুহূর্তে, ভাইরাল ছবি

সালমান খান কিছুদিন আগেই শেষ করেছেন বলিউডের জনপ্রিয় পরিচালক প্রভু দেবার ‘রাধে’ সিনেমার শুটিং। রাধে সিনেমায় সালমান খানের বিপরীতে দেখা যাবে জনপ্রিয় লাস্যময়ী নায়িকাকে দিশা পাটানিকে। রাধে সিনেমার শুটিং শেষে সালমান খান এখন ব্যস্ত রয়েছেন ‘অন্তিম’ এ কাজ নিয়ে। এছাড়াও সালমান খান সম্প্রতি শেষ করেছেন বিগবস -১৪ সঞ্চালনার কাজ।

যাহ্রাও এই বছর সালমান খানকে দেখা যাবে ক্যাটরিনা কাইফের সাথে টাইগার -৩ সিনেমাতে। সালমান ও ক্যাটরিনা এখন ব্যস্ত তাদের পূর্বে নির্ধারিত কাজ নিয়ে। চলতি বছরের মার্চ মাস থেকে শুরু হবে সালমান -ক্যাটরিনার ‘টাইগার -৩’ সিনেমার শুটিং।

ইতিমধ্যে প্রকাশ্যে চলে এসেছে সালমান খানের প্রযোজনা সংস্থা এসকেএফের পক্ষ থেকে ‘অন্তিম’ সিনেমার টিজার। অন্তিমে একদম অন্যলোকে ধরা দেবেন আয়ুষ শর্মা সালমানের বিপরীতে কুখ্যাত গ্যাংস্টার রূপে নিজেকে ফুটিয়ে তুলেছেন আয়ুষ শর্মা। আর আয়ুষকে গ্যাংস্টার রূপে পর্দায় দেখার জন্য অপেক্ষায় রয়েছেন তার স্ত্রী অর্পিতাও। সালমান খানেক এই সিনেমায় দেখা যাবে একজন শিখ পুলিশ অফিসারের ভূমিকায়। অন্তিমের লুক প্রকাশ্যে আসতেই ফ্যানরা অপেক্ষা করছে এই সিনেমার জন্য।

তবে এতো ব্যস্ততার মাঝেও অভিনেতা ভোলেননি নিজের পরিবারকে সময় দেওয়ার কথা। পাশাপাশি সালমান খান এক্টিভ থাকেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টেও। প্রায় তাকে দেখা যায় পরিবারের বিভিন্ন সদস্যের সাথে ছবি তুলতে। আর এবার সালমান খান বোনের সাথে ছবি তুলে হয়ে গেলেন ভাইরাল। যেখানে বলিউডের ভাইজানকে দেখা যাচ্ছে তার বোন অর্পিতার সাথে পোজ দিতে। আর ওই ছবি দেখে বোঝা যাচ্চে যে ছবিটি পুরোনো। ছবিটি আসলে ৬ বছরের পুরোনো অর্পিতার বিয়ের সময়ের ফটো। ছবিতে অল্প বয়সী অর্পিতার সাথে দাঁড়িয়ে ছবি তুলেছেন বলিউডের হ্যান্ডসাম নায়ক সালমান খান। সেই সময় বিয়ের নিয়ম করার সময় তোলা হয়েছিল এই ছবিটি। সালমান খানকে দেখা যাচ্ছে টাওয়েল পরে বোনের সামনে উন্মুক্ত শরীরে পাশে দাঁড়িয়ে ছবি তুলতে।

সালমানের বোন অর্পিতা এই ছবি শেয়ার করে বিয়ের ৬ বছর আগের মধুর সেই দিনটিকে মনে করে স্মৃতি চারোনা করেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মূহুর্ত্বেই ভাইরাল হয়ে যায়।

Back to top button