বিনোদন

নোরা ফাতেহির সঙ্গে দুর্দান্ত নেচে স্টেজে ঝড় তুললেন সালমান ,মুহূর্তেই ভাইরাল ভিডিও!

বলিউড আর জনপ্রিয় অভিনেতা কিন্তু তার আর একটা পরিচয় হলো বলিউড ব্যাচেলার। বি টাউনের এমন কোনো জনপ্রিয় অভিনেত্রী নেই যার সঙ্গে তিনি সিনেমায় অভিনয় করেননি। অনেকের প্রেমে পড়েছেন কিন্তু কোনো সম্পর্কই পরিণতি পায়নি। অপেক্ষা ছাড়ুন এখানে কথা বলা হচ্ছে সালমান খানকে নিয়ে। কিন্তু এটা কি নোরা ফাতেহির সাথে নাচতে গিয়ে একি হাল হলো সাল্লুর ?

ডান্স মানেই প্রথম নাম মাথায় আসে নোরা ফাতেহির ডান্স থেকে অভিনয় এর ব্যাপার নিয়ে নোরা ফাতেহি বর্তমানে সোশ্যাল মিডিয়ার হট চর্চার বিষয় হয়ে উঠেছে।

নোরা ফাতেহির ফ্যান ফলোয়ার্সদের এখন একটাই অপেক্ষা কখন নোরা ভিডিও পোস্ট করবে । এরই মাঝে দেখা যায় এক মঞ্চে নোরা সাল্লু কে। নোরা সাল্লু এক মঞ্চে কিভাবে সম্ভব ?

রবিবারের রাত ছিল জমজমাট। কারণ ওদিন ‘বিগ বস ১৪’-র ফাইনাল ছিল। জমজমাট ছিল মঞ্চ ও প্রতিযোগীদের ঘর। এক এক করে তারকারা উপস্থিত হয় রিয়্যালিটি শো-তে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

সেই রিয়ালিটি শো তে নোরা ফাতেহিও উপস্থিত হয়েছিলেন তারকা অতিথি হিসেবে। সেটা আর বলার অপেক্ষা রাখেনা যে নোরার নৃত্যে ভরপুর মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। আর এই শো তে সঞ্চালক ছিলেন সালমান খান। সালমান খানও নোরার সঙ্গে নাচে পা না মিলিয়ে শরীর মেলান তাও আবার ব্লেজার খুলে ‘গরমি’ গানে। শুয়ে শুয়ে সিড়ি দিয়ে নীচে নামতে গিয়েছিলেন সলমন।কিন্তু তাতেই ঘটে গেলো বিপত্তি। তাল সামলাতে পারছিলেন না সালমান খান। তারপর আর কি পরে যাচ্ছিলেন সালমান। অবশেষে নোরা ফাতেহি নাচ থামিয়ে সালমান কে পরে যাওয়া থেকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু সেই মুহূর্তে সমস্ত দর্শক হাসতে ব্যাস্ত হয়ে যান সালমান এর কাণ্ড দেখে। সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল সেই ভিডিও।

Back to top button