বিনোদন

ক্যাটরিনার ছবি আঁকতে গিয়ে একি কান্ড করে বসলেন সালমান! নিজেই স্বীকার করলেন অভিনেতা

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। বলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয় করে ভক্তদের মন জয় করে নিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। বলিউডে একের পর এক সিনেমায় নায়িকাদের সঙ্গে তার রোম্যান্স যেন নজর কেড়েছে ভক্তদের। শুধু তাই নয়, বলিউডের অনেক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছিল সালমানের। কিন্তু কোনো প্রেমই যেন টেকেনি তার। যার মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ ।

তবে এবার এক মজার ঘটনা। যা নিজেই স্বীকার করে নিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। সলমন খানের আঁকার কথা সর্বজনবিদিত। তবে একবার ক্যাটরিনা কইফের ছবি আঁকতে গিয়ে নাকি তিনি এঁকে ফেলেছিলেন বিদ্যা বালানের ছবি। ‘বিগ বস’ এর অন্দরমহলে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের পাশে বসে নাকি এই কথা জানিয়েছিলেন সালমান খান নিজেই। এ যেন অনেকটা ‘ছিল রুমাল হয়ে গেলো বিড়াল’। এমন ঘটনায় ঘটেছিলো সালমানের সঙ্গে। তিনি এঁকেছিলেন ক্যাটরিনা কাইফের ছবি। কিন্তু কাজ পুরো শেষ হওয়ার পর তিনি দেখেন ওই ছবিটি ক্যাটরিনা কাইফের মতো হয়নি, হয়েছে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের মতো।

বছর কয়েক আগে ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ‘এর মঞ্চে সালমান নিজেই বিদ্যাকে একথা জানিয়েছেন প্রকাশ্যেই। শুধু তাই নয়, সালমান খান আরো জানান, কবার তিনি অভিনেত্রী ক্যাটরিনা কইফের পোট্রেট এঁকে তাঁকে উপহার দিতে যান।এরপর ক্যাটরিনা সেই ছবির দিকে একমনে কিছুক্ষন তাকিয়ে থেকে তারপর সালমানকে প্রশ্ন করেন, ‘এটি কার ছবি এঁকেছো সালমান?’ এরপর সালমান উত্তরে বলে, কেন ক্যাটরিনার ছবি তো। তখন ক্যাটরিনা জানান,বিদ্যা বালানের মতো লাগছে তো। এই ঘটনা শোনার পর হাসি আর আটকে রাখতে পারেন না অভিনেত্রী বিদ্যা বালান।

বিদ্যা সালমানকে জিজ্ঞেস করেন, এই ঘটনাটি কি আদেও সত্যি। সালমান জবাবে বলেন, একেবারে সত্যি । সেই সঙ্গে সালমান খান আরো জানান, প্রখ্যাত ফটোগ্রাফার জে পি সিংঘল একসময় ক্যাটরিনার একটি ছবি তুলেছিলেন। সেই ছবি দেখেই সলমন পোট্রেটটি আঁকেন। এরপর বিদ্যা জানান, ক্যাটরিনার ছবি একটা গিয়ে তো আমার ছবি এঁকেছিলেন, কিন্তু সেই ছবি ‘ডার্টি পিকচারের’ ছিল না তো? বিদ্যার এমন প্রশ্নে কোনো রকম উত্তর দিতে পারেননি সালমান খান। শুধুই হেসেছিলেন। এই ভিডিওটি ভাইরাল হই যায় নেটদুনিয়ায় ।

 

View this post on Instagram

 

A post shared by Sardar Singh (@salmanscombat)

Back to top button